• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

যার মেয়ে ফ্যান নাই, তার জনপ্রিয়তা নাই : জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৪:১০ পিএম

চলচ্চিত্রের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন চিত্রনায়ক জায়েদ খান। মাঝেমধ্যেই তার বিভিন্ন বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সম্প্রতি তিনি গণমাধ্যমকে বলেন,“যার মেয়ে ফ্যান নাই, তার জনপ্রিয়তা নাই।”

জায়েদ খান বলেন, “বিয়ে বা কোনো অনুষ্ঠানে গেলে আমি মেয়েদের মধ্যমণি হই। বিয়ে করিনি, ব্যাচেলর বলে সবাই আমাকে অন্য চোখে দেখে। আমার রাশি এরকমই। আমি এসব খুব উপভোগ করি।”

ঢাকাই চলচিত্রের এ নায়ক আরও বলেন, “কোনো নায়ক কোথাও গেলে যদি মেয়েরা তাকে ঘাড় ঘুরিয়ে না দেখে, কোনো মেয়ে যদি তার সঙ্গে সেলফি না তোলে, তাহলে তার হিরোগিরি করার দরকার নেই।”

জায়েদ খান বলেন, “আরেকটা জিনিস আজকে আমি পরিষ্কার করতে চাই। কিছু শ্রেণির লোক একটি বাজে ব্যাখ্যা দিচ্ছে যে, আমি একটি মেয়ের কথা বলেছি, সে পাঁচটা সিনেমার টাকায় কিনে নিয়েছে, আমার সঙ্গে রাত্রি যাপনের জন্য বলেছে। এ ধরনের কোনো কথাই বলিনি। এটা একটা নোংরামি, বাজে কথা। মেয়েটি আমাকে বলেছে যে, আমি আপনার সঙ্গে একটু কথা বলতে চাই, আপনার সম্পর্কে জানতে চাই, আপনি সিনেমায় কত নেন, কীভাবে সিনেমায় এলেন সেই গল্পটা জানতে চাই। এর জন্য দরকার পড়লে আমি আপনার ৫টা সিনেমার শিডিউল আমি কিনে নেব। সে তো ভালোভাবে কথাটা বলেছে। বাজে কিছু বলেনি। সেটাকে কিছু সুশীল লোক, কিছু ইউটিউবাররা, ভিউ বাড়ানোর জন্য বাজেভাবে রিপ্রেজেন্ট করছে। এটা খুবই খারাপ।”

এ সময় শিল্পীদের সমালোচনা প্রসঙ্গে এই অভিনেতা আরও বলেন, “শুধু আমার না, যে কোনো শিল্পীরই যদি কিছু ভালো না লাগে, তাকে দেখবেন না। গঠনমূলক সমালোচনা করেন। কিন্তু যখন বাজে কিছু পোস্ট দেয় তখন সেটা দেখে ভীষণ খারাপ লাগে। সর্বোচ্চ পর্যায়ে পড়াশুনা করে এসেও চাকরি করিনি। চলচ্চিত্রে কাজ করছি। মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করেছি।”

Link copied!