• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

তিনদিনের ব্যবধানে রুয়েটে আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মে ২১, ২০২৩, ১২:১৭ পিএম
তিনদিনের ব্যবধানে রুয়েটে আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

তিনদিনের ব্যবধানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২০ মে) রাত সাড়ে ১১টার দিকে নগরীর সাধুর মোড় এলাকার রহিমা লজ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই শিক্ষার্থীর নাম সামিউর রহমান (২৫)। তিনি রুয়েট বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী এবং রাজধানীর ধানমন্ডি এলাকার নর্থ রোডের বাসিন্দা আব্দুর রহমান সরকারের ছেলে।  

এ বিষয়ে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, শনিবার রাতে ওই ছাত্রাবাসের শিক্ষার্থীরা তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা দরজা ভেঙে সামিউর রহমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।   
ওসি বলেন, “প্রাথমিকভাবে মনে হয়েছে, সামিউর রহমান আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে।”

এর আগে গত ১৭ মে দুপুরে রুয়েটের শহীদ শহীদুল্লাহ হল থেকে তানভীর আহমেদ (২৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থী রুয়েট মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। এ ঘটনায় মতিহার থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!