• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

আম্বানির ছেলের বিয়ে নিয়ে বানানো ভাইরাল অডিও সম্পর্কে যা বললেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৪, ০৩:১৪ পিএম
আম্বানির ছেলের বিয়ে নিয়ে বানানো ভাইরাল অডিও সম্পর্কে যা বললেন জায়েদ খান
জায়েদ খান। ছবি: ফেসবুক থেকে

তার ডিগবাজি আর ‘বিড়ি’ গানের পরিবেশনা দেখতে মুখিয়ে থাকেন ভক্ত-অনুরাগীরা। সেই সঙ্গে প্রচুর ট্রলিংয়ের স্বীকারও হন এই অভিনেতা। বলছি চিত্রনায়ক জায়েদ খানের কথা।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জায়েদ খান বিষয়গুলো নিয়ে কথা বলেন। অভিনেতা বলেন, ‘আমি সবার ট্রল মেনে নিই। কারণ, সবাই অর্থ খরচ করছে আমাকে দেখতে। সময়টাই আসলে এমন। আমার কিন্তু কোনো বাজে অভ্যাস কিংবা নেশা নেই। তবে আমার শখ হচ্ছে ফ্যাশন করা। ভালো ভালো পোশাক, জুতা, ঘড়ি, পারফিউম এগুলোর পেছনে টাকা খরচ করি।’

পাশাপাশি মুকেশ আম্বানি জায়েদ খানকে কল করেছেন ছেলের বিয়ের দাওয়াত দিতে! এ ধরনের একটি অডিও রেকর্ড সম্প্রতি ভাইরাল হয়েছে। কিন্তু অভিনেতার সময় না থাকায় দাওয়াত ফিরিয়ে দিয়েছেন তিনি। কারও তৈরি করা এই মজার অডিও নিয়েও কথা বলেন জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘দেখেন অডিওটি মিলিয়ন ভিউ হয়েছে। মানুষ তো শুনছে। সামাজিক মাধ্যমে আলোচনায় না থাকলে হারিয়ে যেতে হবে।’

এবারের ঈদে জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাটি হলে খুব বেশি না চললেও সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়াও পেয়েছেন অভিনেতা। যা নিয়ে খুব খোশমেজাজে কেটেছে নায়কের এবারের ঈদ। ২০০৮ সালে জায়েদ খান ‘ভালোবাসা ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন জায়েদ খান।

Link copied!