• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

সাংবাদিকের ওপর ছাত্রলীগের সাবেক সভাপতির হামলা


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: মে ২, ২০২৪, ০২:৫০ পিএম
সাংবাদিকের ওপর ছাত্রলীগের সাবেক সভাপতির হামলা
সাংবাদিক সজিব রহমান। ছবি : প্রতিনিধি

নড়াইলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশের সামনেই জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চঞ্চল শাহারিয়ার মীমের নেতৃত্বে হামলার শিকার হয়েছেন সময় সংবাদের নড়াইল প্রতিনিধি সজিব রহমান।

বুধবার (১ মে) রাত দেড়টার দিকে নড়াইল সদর উপজেলার আউড়িয়া মণ্ডলপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় নড়াইল সদর থানায় বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে জিডি করেছেন সজিব রহমান।

পুলিশ জানায়,বুধবার রাতে আউড়িয়া মণ্ডলপাড়া এলাকায় স্থানীয় তরিক মণ্ডল নামের এক ব্যক্তি ছাত্রলীগ নেতা মীমকে প্রতিবেশী নারীর বাসা থেকে গভীর রাতে বের হতে দেখেন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা বাড়িটিকে ঘিরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় সংবাদ সংগ্রহের জন্য সজিব রহমান ঘটনাস্থলে গেলে মীম ও তার অনুসারীরা পুলিশের সামনে সময় সংবাদের প্রতিনিধির ওপর হামলা করে।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা পুলিশের উপপরিদর্শক (এসআই) আমির হোসেন বলেন, “আমরা টহলে থাকা অবস্থায় খবর পাই ছাত্রলীগ নেতা মীমের বাড়িতে গণ্ডগোল হচ্ছে। ঘটনাস্থলে গেলে তরিক মণ্ডল নামের এক ব্যক্তি জানান, গভীর রাতে পাশের বাড়ির এক নারীর রুম থেকে ওই ছাত্রলীগ নেতাকে বের হয়ে যেতে দেখেন স্থানীয়রা। এ সময় স্থানীয়রা বাড়িটি ঘিরে রাখে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। যেহেতু ওই নারীর রুমের ভেতর মীমকে পাওয়া যায়নি তাই কারও অভিযোগ থাকলে থানায় আসতে বলি। তখন সময় সংবাদের নড়াইল প্রতিনিধি সজিব রহমান ঘটনাস্থলে গিয়ে আমার কাছে জানতে চান। এ সময় আমি তার সঙ্গে কথা বলে গাড়িতে উঠি। আর সজিব রহমান মোটরসাইকেলে উঠে রওনা দিলে পথিমধ্যে তার মোটরসাইকেল থামিয়ে মীম ও তার লোকেরা হামলা চালায়।”

এ ব্যাপারে আহত সাংবাদিক সজিব রহমান বলেন, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে প্রথমে পুলিশের কাছ থেকে বিষয়টি জানতে চাই। এ সময় পুলিশ কাউকে আটক না করায় আমরা রওনা দেই। পথে আমার মোটরসাইকেল থামিয়ে মীম ও তার লোকেরা জানতে চান আমি কীভাবে খবর পেয়েছি আর কেনো এখানে এসেছি। একপর্যায়ে তারা আমার ওপর হামলা চালায়। আমার জামা ধরে টানাটানি করে। পুলিশের সামনে গালাগালি ও আমাকে হত্যার হুমকি দেয়।”

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহা.মেহেদী হাসান বলেন, ‘বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হবে।’

Link copied!