• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

সুন্দরবন দেখা হলো না মিন্টুর


মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ০৩:১৫ পিএম
সুন্দরবন দেখা হলো না মিন্টুর

সুন্দরবনের অপরূপ সৌন্দর্য দেখতে খুলনার সোনাডাঙ্গা থেকে রওনা হয় একদল পর্যটক। রোববার (৩০ অক্টোবর) রাতে মোংলায় পৌঁছে সোমবার (৩১ অক্টোবর) সকালে ট্রলারযোগে বনের করমজল পর্যটন স্পটে যাচ্ছিলেন তারা। কিন্তু এর মধ্যে হঠাৎ মিন্টু কাজী (৪০) নামে এক পর্যটক অসুস্থ হয়ে পড়েন। পর্যটন স্পটে পৌঁছানোর আগেই তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মিন্টু কাজী খুলনার সোনাডাঙ্গার দেলোয়ার কাজীর ছেলে।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীন বলেন, “হাসপাতালে আনার আগেই মিন্টুর মৃত্যু হয়। প্রাথমিক নমুনা দেখে মনে হয়েছে স্ট্রোকজনিত কারণেই তিনি মারা যান।”

মিন্টুর দুলাভাই মো. মিলন বলেন, “একসঙ্গে সুন্দরবন দেখতে এসেছিলাম। সকালে যাওয়ার পথে মিন্টুর শরীর প্রচণ্ড ঘেমে অসুস্থ হয়ে পড়ে। দুবার বমিও করে। পরে সুন্দরবন না দেখেই মিন্টুকে হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।”

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিকাশ চন্দ্র ঘোষ বলেন, “চিকিৎসকের বক্তব্য অনুযায়ী মিন্টু স্ট্রোকজনিত কারণে মারা গেছেন। এছাড়া পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে না। লাশ তার স্ত্রী ও দুলাভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।”

Link copied!