• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

দিনাজপুরে বিভিন্ন মেয়াদে নারীসহ আটজনকে বিনাশ্রম কারাদণ্ড


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৭:২৭ পিএম
দিনাজপুরে বিভিন্ন মেয়াদে নারীসহ আটজনকে বিনাশ্রম কারাদণ্ড

দিনাজপুরের বিরামপুর উপজেলায় মাদক সেবন, চুরির চেষ্টা ও জুয়া খেলার অপরাধে বিভিন্ন মেয়াদে এক নারীসহ আটজনকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে, সোমবার (২৭ মার্চ) অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের সাজা প্রদান করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

গ্রেপ্তাররা হলেন কাজীপাড়া এলাকার বিপ্লব রায়ের স্ত্রী মুন্নি রায় (৪৫), একই এলাকার সোবহানের ছেলে এরশাদ (৫৭), কেটরাহাট এলাকার হাবিবুর রহমানের ছেলে গোলাম মোর্শেদ (২৫), পূর্ব জগন্নাথপুর এলাকার আইয়ুব আলীর ছেলে তুহিন বাবু (২০), কলোনীপাড়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মাহাবুব রহমান (১৮), কানিকাঠাল এলাকার মৃত শামসুদ্দিনেরছেলে আতাউর রহমান (৫০), কৃষ্টচাঁদপুর এলাকার দবিরুলের ছেলে জুয়েল (৩৪), একই এলাকার মৃত মনতেজ আলীর ছেলে মাহতাব আলী (৫০)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, “পুলিশের এমন অভিযান চলমান রয়েছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”  

এ বিষয়ে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, “বিরামপুর একটি সীমান্তবর্তী এলাকা। এ এলাকার মাদক নিয়ন্ত্রণের জন্য প্রশাসন সর্তক রয়েছে। গ্রেপ্তারদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এই অভিযান এখনও চলমান রয়েছে।” 

Link copied!