• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

যশোরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঈগল প্রতীকের প্রার্থী


যশোর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৮:৩১ পিএম
যশোরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঈগল প্রতীকের প্রার্থী
আ.লীগ প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঈগল প্রতীকের প্রার্থী। ছবি : সংগৃহীত

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঈগল প্রতীকের প্রার্থী চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে প্রেস ক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে এস এম হাবিবুর রহমান বলেন, “আওয়ামী লীগ প্রার্থী ডা. তৌহিদুজ্জামানকে সমর্থন দিতেই নির্বাচন থেকে সরে এসেছি। আপামর জনতার সঙ্গে মিলেমিশে কাজ করতে চাই। বিগত দিনে চৌগাছা উপজেলা চেয়ারম্যান হয়েও উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রেখেছি। আসন্ন নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু জাতীয় নির্বাচনে দলীয় প্রর্তীক নৌকার বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়া দলের সঙ্গে বেইমানি করা হচ্ছে। ঠিক তেমনি প্রিয় নেত্রীকে অবজ্ঞা করা হচ্ছে। এ জন্য আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। তাই নৌকার ভোটারদের বিভক্ত না করে নৌকাকে বিজয়ী করাটাই দায়িত্ব বলে মনে করি।“ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান এসএম হাবিবুর রহমান।

সংবাদ সম্মেলনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, চৌগাছা উপজেলা চেয়ারম্যান ড. মুস্তানিছুর রহমান, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা পৌরসভার মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এবারের নির্বাচনে আসনটিতে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের সাবেক এমপি স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মনিরুল ইসলাম, জাতীয় পার্টির ফিরোজ শাহ ও বাংলাদেশ কংগ্রেসের আব্দুল আওয়াল, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এর শামচুর হক।

Link copied!