• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়’


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৭:১৫ পিএম
‘বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়’

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।  

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার মো. আবদুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ পরিদর্শনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, “বিএনপির জন্মই হচ্ছে অবৈধ। তাদের জন্মই হয়েছে ক্ষমতাকে কুক্ষিগত করার অপচেষ্টার অংশ হিসেবে। কাজেই এটি একটি অবৈধ দল। সেই দলটির পুরো রেকর্ড হচ্ছে সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা। তারা সব সময়ই দেশকে পিছিয়ে দেয়। কাজেই তাদের জনবিচ্ছিন্নতা আছে। সেই কারণে নির্বাচনের সময় তাদের চেষ্টা নির্বাচনের পরিস্থিতিকে ঘোলাটে করে, কীভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়।”

দীপু মনি বলেন, “জানমাল ও দেশের সুরক্ষায় জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ দায়িত্ব পালন করে যাবে। কাউকেই এ দেশের শান্তিশৃঙ্খলা ও উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না আওয়ামী লীগ।”

এক প্রশ্নের জবাবে দীপু মনি বলেন, “যারা দলের সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন এবং যারা ক্ষমা চেয়েছেন, তাদের দল থেকে ক্ষমা ঘোষণা করা হয়েছে। আগামী নির্বাচনে তারা মনোনয়ন পাবেন কি না, তা মনোনয়ন বোর্ড ঠিক করবে।”

এ সময় ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!