• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ভোটারকে চড় মারলেন আ.লীগ প্রার্থীর ভাই


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৭:১৭ পিএম
ভোটারকে চড় মারলেন আ.লীগ প্রার্থীর ভাই
দুর্গাপুর থানা। ফাইল ফটো

রাজশাহীর দুর্গাপুরে নৌকা প্রতীকে ভোট দিতে না চাওয়ায় উমেদ আলী (৫০) নামের এক ভোটারকে চড় মারার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারার আপন ছোট ভাই আবু হানিফ সুজার বিরুদ্ধে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার শ্যামপুর বাজারে গণসংযোগ চলাকালে এ ঘটনা ঘটে। এ সময় আব্দুল ওয়াদুদ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

ভুক্তভোগী উমেদ আলীর বাড়ি ওই এলাকার নামোদরখালী গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শ্যামপুর বাজারে গণসংযোগ করছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওয়াদুদ। গণসংযোগ চলাকালে পানের আড়তের কাছে উমেদ আলী নামের এক ব্যক্তির কাছে নৌকা প্রতীকে ভোট চান আব্দুল ওয়াদুদের ভাই আবু হানিফ সুজা। এ সময় নৌকা প্রতীকে ভোট দিতে না চাইলে উমেদ আলীকে চড় মারেন সুজা। এ সময় বিশৃঙ্খলা সৃষ্টি হলে সুজা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

উমেদ আলী অভিযোগ করে বলেন, তার কাছে নৌকা প্রতীকে ভোট চান আব্দুল ওয়াদুদের আপন ছোট ভাই আবু হানিফ সুজা। তিনি ভোট দিতে অপারগতা প্রকাশ করার সঙ্গে সঙ্গে তার দুই গালে চড় মারেন সুজা। এ ঘটনায় তিনি হতভম্ব হয়ে পড়েন। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করবেন বলেন জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে আবু হানিফ সুজা অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, “উমেদ আলী বিএনপির কর্মী। আওয়ামী লীগকে নিয়ে বিদ্রুপ মন্তব্য করার কারণে তাকে কে যেন চড় মেরেছে। আমি সেখানে ছিলাম না, তবে শুনেছি।”

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, “এ ধরনের কোনো অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!