• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বালুর স্তূপে মিলল ৮ কোটি টাকার হেরোইন


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৬:৪৩ পিএম
বালুর স্তূপে মিলল ৮ কোটি টাকার হেরোইন
হেরোইন জব্দ করার পর সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার। ছবি : সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি খামারবাড়িতে অভিযান চালিয়ে ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করেছে পুলিশ। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় খামারবাড়ির মালিক ও কেয়ারটেকারের বিরুদ্ধে মামলা হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) এক সংবাদ সম্মেলন পুলিশ সুপার সাইফুর রহমান এ তথ্য জানিয়েছেন। এর আগে শনিবার (২৭ জানুয়ারি) রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত অভিযান চালায়। এর আগে শনিবার (২৭ জানুয়ারি) রাত ১১টা থেকে ৩টা পর্যন্ত গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর মহল্লার একটি খামারবাড়িতে অভিযান চালিয়ে হেরোইনগুলো জব্দ করা হয়।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীর মাদারপুর ডিমভাঙ্গা মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় খামারবাড়ির মালিক ও তার কেয়ারটেকার পালিয়ে গেছে। পরে সেখান থেকে বিপুল পরিমান হেরোইন জব্দ করা হয়েছে।

সাইফুর রহমান বলেন, “খামারবাড়ির মালিক ফরিদুল ইসলাম (২৭) নামের এক যুবক। তিনি ভারত থেকে এই হেরোইন নিয়ে আসেন। দেশের বিভিন্ন স্থানে পাচারের জন্য বাজারের ব্যাগে বালুর স্তূপের মধ্যে মজুত রেখেছিলেন। অভিযান চালানোর সময় বাড়ির মালিক ফরিদুল ও কেয়ারটেকার সোহেল রানা দেওয়াল টপকিয়ে পালিয়ে যান। তাদের ধাওয়া দিলে আটক করা সম্ভব হয়নি। তাদের নামে থানায় মামলা করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, “ফরিদুল ও সোহেল চিহ্নিত মাদককারবারি। তাদের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা হয়েছে। জামিনে বের হয়ে আবার মাদক কারবারে জড়িয়ে পড়েন। তারা দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) সোহেল রানা, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই ও গোদাগাড়ী মডেল থানার ওসি আবদুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!