• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হাঁটু ও ঘাড়ে চোট পেয়ে হাসপাতালে জাকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৪:০৯ পিএম
হাঁটু ও ঘাড়ে চোট পেয়ে হাসপাতালে জাকের
জাকের আলি চোট পেলে তাকে স্ট্রেচারে করে হাসপাতালে নেওয়া হয়। ছবি: সংগৃহীত

জাকের আলি অনিক চট্টগ্রামে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের শেষ ওয়ানডেতে বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। আর মাঠে নেমেই পড়েছেন মহা সমস্যায়। ইনিংসের শেষ ওভারে ফিল্ডিংয়ের সময় এনামুল হক বিজয়ের সঙ্গে ক্যাচ নিতে গিয়ে সংঘর্ষ বাঁধে তার। পরে তাকে স্ট্রেচারে করে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়। এবার নিতে হলো হাসপাতালেও। যদিও তার অসুস্থতার বিস্তারিত এখনও জানা যায়নি। 

জাকের মাঠে এসেছিলেন সৌম্য সরকারের বদলি হিসেবে। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে আঘাত পেয়েছিলেন এই অলরাউন্ডার। প্রথমে হাঁটুতে ব্যথা মনে হলেও, পরে জানা যায় ঘাড়েও চোট পেয়েছেন তিনি। 

সৌম্য সরকারের বদলে একেবারেই শেষ সময়ে মাঠে আসেন জাকের। ইনিংসের শেষ ওভারে তাসকিন আহমেদের করা শেষ ওভারে বড় শট খেলতে গিয়েছিলেন প্রমোদ মাদুশান। ক্যাচ উঠেছিল শর্ট বলে ক্যাচ তুলেছিলেন প্রমোদ মাদুশান। সেটি নেওয়ার পথে সংঘর্ষ হয় এনামুল ও বদলি ফিল্ডার জাকেরের। এনামুল অবশ্য ক্যাচ হাতছাড়া করেননি।

তবে এ সময় জাকের আঘাত পান বুকে। পরে স্ট্রেচারে করে মাঠ থেকে বের হতে হয় তাকে। পরবর্তীতে মাঠ থেকেই অ্যাম্বুলেন্সে করে পাঠানো হয়েছে হাসপাতালে। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষেই তবে জানা যাবে জাকেরের সর্বশেষ পরিস্থিতি।

জাকের ছাড়াও এদিন ইনজুরির কবলে পড়েছেন সৌম্য সরকার এবং মোস্তাফিজুর রহমানও। সৌম্য আঘাত পেয়েছেন ফিল্ডিং করতে গিয়ে। ঘাড়েও সমস্যা দেখা দিয়েছে তার। অন্যদিকে প্রচন্ড গরমের মাঝে মাংসপেশির ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ। তাকেও মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে। সৌম্য, মোস্তাফিজ কিংবা জাকের- কারোরই সবশেষ অবস্থা এখন পর্যন্ত জানা যায়নি।
 

Link copied!