• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

‘বিশেষ উদযাপন’ নিয়ে যা বললেন ধনঞ্জয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৭:১৫ পিএম
‘বিশেষ উদযাপন’ নিয়ে যা বললেন ধনঞ্জয়া
টেস্ট সিরিজ ট্রফি সহ দুই অধিনায়ক শান্ত ও ধনঞ্জয়া। ছবি: সংগৃহীত

বিশ্ব ক্রিকেটে এখন নতুন দুই চিরপ্রতিদ্বন্দ্বি বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই দুই দলের ম্যাচ মানেই এখন যুদ্ধের ঝাঁজ। ক্রিকেট মাঠে, মাঠের বাইরে নানা ঘটনা দুই দলের লড়াই এখন আগ্রহের কেন্দ্রে থাকে। গত বিশ্বকাপে অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টাইমড আউট করে বাংলাদেশ। এরপর থেকে বিষয়টি ঘুরেফিরে আসছে আলোচনায়। ফলে সাফল্য উদযাপনেও দেখা যায় নতুনত্ব।

২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতার পর হাতঘড়ি দেখিয়ে টাইমড আউট উদযাপন করেছিল লঙ্কানরা। পরে ওয়ানডে সিরিজ জিতে মুশফিকুর রহিমও ওই আউটকে মনে করিয়ে দিয়ে উদযাপন করেন।  

শুক্রবার থেকে সিলেটে শুরু হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এটি জিততে পারলেও কি দেখা যাবে সেই বিশেষ ‘টাইমড আউট’ উদযাপন। প্রশ্নের উত্তরে শ্রীলঙ্কান অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভা বলেছেন, ‘জেতার পর দেখা যাবে।’

টেস্টে দারুণ ছন্দে আছে বাংলাদেশ। কিছুদিন আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট জেতে টাইগাররা। এ নিয়ে অবশ্য চিন্তিত নন ধনঞ্জয়া ডি সিলভা।  

তিনি বলেন, ‘আমাদের লক্ষ্য হচ্ছে টেস্ট সিরিজ জেতা। আর আমরা এই ব্যাপারে আশাবাদী। এটা কন্ডিশনের ব্যাপার না, আপনি কীভাবে খেলছেন সেটাই আসল। আমরাও ভালো ছন্দে রয়েছি। দেখে মনে হচ্ছে সবুজ উইকেট হবে; কাল আবার দেখতে হবে। কিন্তু এখন অবধি মনে হচ্ছে সবুজ উইকেট। ’
 

Link copied!