• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচনী প্রচারণার মাঠে ব্যাট ও বল হাতে সাকিব


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০২:১১ পিএম
নির্বাচনী প্রচারণার মাঠে ব্যাট ও বল হাতে সাকিব
নির্বাচনী এলাকার মাঠে ব্যাট ও বল হাতে সাকিব নেমে গেলেন। ছবি : সংগৃহীত

মাগুরার নিজ নির্বাচনী এলাকায় সাকিব আল হাসান সংসদ সদস্য প্রার্থী হয়ে ব্যাট ও বল হাতে নেমে গেলেন মাঠে। ক্রিকেট বিশ্বকাপে আঙুলে চোট লাগার পর তাকে আর ব্যাট হাতে মাঠে দেখা যায়নি।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ৯টায় স্থানীয় নোমানী ময়দানে সাকিবকে দেখা যায় জার্সি পরিহিত অবস্থায় ক্রিকেট খেলতে।

সরেজমিনে দেখা যায়, মাগুরার সাবেক ও বর্তমান ক্রিকেটারদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে তিনি মাঠে হাজির হন। এ সময় ছেলেবেলার কোচ সাদ্দাম হোসেন গোর্কিসহ সাবেক খেলোয়াড়েরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন শেষে তিনি ব্যাট হাতে পিচে নেমে যান। স্থানীয় বোলারদের বলে তিনি কয়েকটি চার হাঁকান। এ সময় মাঠে উপস্থিত দর্শক ‘সাকিব-সাকিব’ বলে উল্লাস করতে থাকেন। পরে তিনি আউট হয়ে গেলে এক ওভার বল করেন। এরপর তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে ও কুশল বিনিময় করে মাঠ থেকে নির্বাচনী জনসংযোগে বেরিয়ে পড়েন।

সাকিব আল হাসান বলেন, “এই নোমানী ময়দান মাঠে আমার ক্রিকেটে হাতেখড়ি। এখান থেকে আমি খেলা শুরু করি গোর্কি ভাইয়ের হাত ধরে।”

তিনি আরও বলেন, “আমি প্রথমে ছিলাম ফাস্ট বোলার। পরে গোর্কি ভাই বলেন তুমি স্পিন কর। এরপর থেকে আমি স্পিনার হয়ে যাই।”

এ বিষয়ে সাকিবের শৈশবের কোচ সাদ্দাম হোসেন গোর্কি বলেন, “সাকিবকে যখন ডেকেছি, তখনই সে ছুটে এসেছে। এখন সে নৌকার প্রার্থী। আমরা চাই সে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মাগুরায় একটা ভালো মানের ক্রিকেট একাডেমি করুক। মাগুরায় সাকিবের মতো আরও মেধাবী ক্রিকেটার তৈরি হোক।”
 

Link copied!