• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বদলে গেল রোনালদোর কথা, আর্জেন্টিনার জয়ে খুশি হবেন না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ১২:২৮ এএম
বদলে গেল রোনালদোর কথা, আর্জেন্টিনার জয়ে খুশি হবেন না

কিছুক্ষণ পরেই মাঠে নামবে আর্জেন্টিনা। সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারাতে পারলেই বিশ্বকাপ শিরোপা হাতে তোলা থেকে একধাপ দূরে থাকবে তারা। আর্জেন্টিনা মাঠে নামার কিছুক্ষণ আগেই ব্রাজিলিয়ান কিংবদন্তি জানিয়েছেন, আর্জেন্টিনা শিরোপা জিতলে তিনি মোটেও খুশি হবেন না। অথচ, এর আগেই খবর বেরিয়েছিল, আর্জেন্টিনার হাতে শিরোপা দেখলেই তিনি খুশি হবেন।

কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে ক্রোয়েশিয়ার কাছে হেরে বেজেছে ব্রাজিলের বিদায়ঘণ্টা। এরপরেই রটেছিল, ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো চান মেসি অ্যান্ড কোং বিশ্বকাপের শিরোপা জিতে নিক।

রোনালদোর এই সুর পাল্টেছে। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বলেন, “আর্জেন্টিনা জিতলে আমি খুশি হবো, এটা সত্যি না। এটা মিথ্যা। আমি ভণ্ড নই।”

এর পাশাপাশি আর্জেন্টিনা এবারের আসরে ভালো খেলছে না বলেও জানান রোনালদো। তিনি বলেন, “সবাই বিশ্বকাপের দাবিদার। মাঠে খেলেই শিরোপা জিততে হবে। আর্জেন্টিনা এবার ভালো খেলছে না। তারা অনেক দূর এসেছে। তাদের দলে লিওনেল মেসি, ও ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে।”

বিশ্বকাপ মিশন শেষেই ব্রাজিল দলের হেড কোচের পদ ছেড়েছেন তিতে। নতুন হেড কোচ হিসেবে বিদেশি কাউকে দেখলে মোটেও অখুশি হবেন না রোনালদো। নতুন হেড কোচ হিসেবে গার্দিওয়ালা-আনচেলত্তিদেরকেই চাওয়া তার।

রোনালদো বলেন, “কোচ বিদেশি হলে কোনো সমস্যা নেই। আমি পেপ গার্দিওয়ালা, কার্লো আনচেলত্তি অথবা হোসে মরিনহোকে দেখতে চাই। কিন্তু আমি জানি না আসলে শেষ পর্যন্ত কে দায়িত্ব পাবে।”

Link copied!