• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

বাড়িতে ডাকাতির খবরে দেশে ফিরেছেন রাহিম স্টার্লিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০১:১৮ পিএম
বাড়িতে ডাকাতির খবরে দেশে ফিরেছেন রাহিম স্টার্লিং

ইংল্যান্ড তারকা রাহিম স্টার্লিং কাতার বিশ্বকাপ থেকে তার বাড়ি ফিরে গেছেন। বাড়িতে ভয়ংকর ডাকাতির ঘটনায় পরিস্থিতি সামলাতে তিনি তড়িঘড়ি করে তার পরিবারের কাছে ফিরেছেন। চেলসি তারকা ইংল্যান্ড দলের সাথে নকআউট পর্বের প্রথম ম্যাচ খেলেননি। তার আগেই বিশেষ বিমানে কাতার ছেড়েছেন তিনি। তাকে ছাড়াই দল অবশ্য সেনেগালকে ৩-০ গোলে হারিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে।

বিপজ্জনক সেনেগালের বিপক্ষে ইংল্যান্ড দুর্দান্ত পারফর্ম করেছিল। জর্ডান হেন্ডারসন, হ্যারি কেইন এবং বুকায়ো সাকা সবাই আফ্রিকান চ্যাম্পিয়নদের বিপক্ষে গোল পেয়েছেন। ক্রোয়েশিয়ার কাছে ২০১৮ সালের সেমিফাইনাল হারের যন্ত্রণার ক্ষততে প্রলেপ লাগানোর পথে এগিয়ে যাচ্ছে গ্যারেথ সাউথগেটের শিষ্যরা।

ব্রিটেনে প্রতিবেদনে বলা হয়েছে, স্টার্লিংয়ের বাড়িতে সশস্ত্র হামলা হয়েছে। তার বাগদত্তা পেইজ মিলিয়ান ও বাচ্চারা তখন বাড়ির ভেতরেই ছিলেন। সশস্ত্র চোরের একটি দল ফুটবলারের বাড়ি প্রবেশ করে মূল্যবান ঘড়ি চুরি করেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘড়িটি কয়েক হাজার ডলার মূল্যের ছিল।

ইংল্যান্ডের কোচ সাউথগেট বলেছেন, “এই মুহূর্তে অগ্রাধিকার হচ্ছে তার পরিবারের সাথে থাকা। আমরা এটাই সমর্থন করছি এবং পরিস্থিতি সামলাতে তাকে যতটা সময় দিতে হবে ততটা সময় দেব। এই মুহূর্তে এমন একটি পরিস্থিতি, তার পরিবারের সাথে সময় দেওয়াটা প্রয়োজন এবং আমি তাকে এর জন্য কোনো চাপের মধ্যে রাখতে চাই না। কখনও কখনও ফুটবল সবচেয়ে গুরুত্বপূর্ণ নয় এবং পরিবারকে অগ্রাধিকার দেওয়া উচিত।"

ফ্রান্সের বিপক্ষে ইংল্যান্ডের কোয়ার্টার ফাইনালের ম্যাচে স্টার্লিং সময়মতো কাতারে ফিরবেন বলে আশা করা হচ্ছে। সাউথগেটের ছয় বছর দায়িত্বে থাকাকালীন তিনি ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

২৭ বছর বয়সী তার দেশের হয়ে ৮১টি ম্যাচে ২০টি গোল করেছেন। যার মধ্যে এবারের বিশ্বকাপে ইরানের বিপক্ষে ৬-২ গোলের জয়ে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল ছিল তার।

Link copied!