• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

জনগণ যাকে চাইবেন, ভোট তিনিই পাবেন : ইসি আহসান হাবিব


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৪:০০ পিএম
জনগণ যাকে চাইবেন, ভোট তিনিই পাবেন : ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, “কে কোন দলের প্রার্থী এটা বড় কথা নয়। বড় কথা হচ্ছে জনগণ যাকে চাইবেন, ভোট তিনিই পাবেন। তিনিই নির্বাচিত হবেন, তিনিই জনপ্রতিনিধি হবেন। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক। যত বেশি প্রার্থী অংশগ্রহণ করবে, নির্বাচন তত বেশি প্রতিযোগিতাপূর্ণ হবে।”

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

ইসি আহসান হাবিব বলেন, “নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এজন্য মাঠ পর্যায়ের সরকারী কর্মকর্তাদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণের সুযোগ নেই।”

এ সময় সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, যশোর জেলা প্রশাসক আবরাউল হাসান মজুমদার, সাতক্ষীরার পুলিশ সুপার মো. মতির রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার, সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম, যশোর নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মো. আনিসুর রহমানসহ সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Link copied!