• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

গ্রুপ পর্ব থেকে ছিটকে গেলেন নেইমার-দানিলো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১০:৫৬ পিএম
গ্রুপ পর্ব থেকে ছিটকে গেলেন নেইমার-দানিলো
ছবিঃ গেটি ইমেজস

শেষ পর্যন্ত শঙ্কাই সত্যি হলো! আরও একবার বিশ্বকাপের মাঝখানে ইনজুরিতে পড়লেন নেইমার। তবে এবার বিশ্বকাপ নয়, শুধু গ্রুপ পর্বের ম্যাচ থেকে ছিটকে গেছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। এছাড়া দানিলোকেও চলতি বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর পাচ্ছে না ব্রাজিল।

সার্বিয়ার বিপক্ষে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ম্যাচের শেষ দিকে অ্যাংকেলে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। মাঠ থেকে উঠে আসার পর ডাগআউটে নেইমারের চোখে জল দেখে অনেকেই বড় ইনজুরির শঙ্কা প্রকাশ করেছিলেন।

শেষ পর্যন্ত সেটাই হলো! ব্রাজিল দলের চিকিৎসকরা তখন নেইমারের মাঠে ফেরা বা ইনজুরি নিয়ে তাৎক্ষনিক কিছু বলতে পারেননি। ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে বলে হয়ে জানানো হয়েছিল।

প্রথমে ধারণা করা হচ্ছিল শুধুমাত্র সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। তবে সর্বশেষ খবর অনুযায়ী সুইজারল্যান্ড নয় ক্যামেরুনের বিপক্ষে থাকছেন না এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

একই সাথে এই দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন আরেক ব্রাজিলিয়ান ফুটবলার দানিলো। ফলে দুইজনের কাউকেই গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে পাচ্ছে না পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

সর্বশেষ ২০১৪ বিশ্বকাপে মারাত্মক কোমরের চোটে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন নেইমার।তাকে ছাড়া সেমিফাইনাল খেলতে নেমে ৭-১ গোলের বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলকে।

ব্রাজিল যদি গ্রুপ চ্যাম্পিয়ন হয় তাহলে তাদের শেষ ষোলোর ম্যাচ ৫ অক্টোবর। আশা করা হচ্ছে শতভাগ ফিট নেইমারকেই সেই ম্যাচে পাবে ব্রাজিল।

 

Link copied!