• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকদের প্রতি ক্ষোভ ঝাড়লেন লিটন দাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৩, ০১:৪৮ পিএম
সাংবাদিকদের প্রতি ক্ষোভ ঝাড়লেন লিটন দাস

গত ৭ এপ্রিল আইপিএল খেলতে ভারতে পাড়ি জমান বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। ১৯ দিনের যাত্রা শেষে ২৮ এপ্রিল (শুক্রবার) দেশে ফিরে আসেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিটন দেশে ফিরে যাচ্ছেন। যদিও জাতীয় দলের সিডিউল থাকার কারণে আগেভাগেই আসতে হতো তাকে। তবে আরও লম্বা সময় আইপিএলে থাকার সুযোগ পেয়েছিলেন তিনি।

প্রাথমিকভাবে জানা যায়, পারিবারিক কাজে দেশে ফিরেছেন লিটন। ১৯ দিনের আইপিএল সফরে মাত্র ১ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন দেশের এই ক্রিকেট তারকা। সেই ম্যাচে অবশ্য নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। মাত্র ৪ রানেই ফিরতে হয় প্যাভিলিয়নে। এরপর অবশ্য আর একাদশে সুযোগ মেলেনি এই ২৮ বছর বয়সী তারকার।

লিটন দেশে ফিরে আসায় বিভিন্ন গণমাধ্যম সঠিক তথ্য না জেনে ইচ্ছেমতো সংবাদ প্রকাশ করে। নানান মুখরোচক সংবাদের মধ্যে দেশের জনপ্রিয় একটি মিডিয়া শিরোনামে লেখে, "মেডিকেল ইমার্জেন্সি নয়, বউয়ের টানে আইপিএল ছেড়েছিলেন লিটন।"

এমন শিরোনামে ক্ষুব্ধ হয়েছেন লিটন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে তিনি সাংবাদিকদের প্রতি ক্ষোভ ও হলুদ সাংবাদিকতা পরিহার করার আহ্ববান জানান।

বর্তমানে ইংল্যান্ডে দলের সঙ্গে থাকা লিটন পোস্টে জানান, "প্রিয় সাংবাদিক, আপনাদের ওপর পূর্ণ সম্মান রেখেই বলতেছি আপনারা দয়া করে কোনো কিছু নিশ্চিত না হয়ে শুধুমাত্র কল্পনার জগতে বাস করে নিউজ করবেন নাহ। এই খবরটি পুরোপুরি বানোয়াট! মানুষের ব্যক্তিগত জীবনকে সামান্য কিছু টিআরপি‍‍`র জন্য সবার সামনে হাস্যকরভাবে তুলে ধরবেন নাহ। দিন শেষে আপনারা হলুদ সাংবাদিকতা থেকে দয়া করে দূরে থাকুন এবং সুস্থ মন মানসিকতার হয়ে সুন্দর এবং সত্য খবর মানু্ষের সামনে তুলে ধরুন।" 

Link copied!