• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রথম কোয়ালিফায়ারে নেই মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০১:৫৪ পিএম
প্রথম কোয়ালিফায়ারে নেই মোস্তাফিজ
মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনের সময় চোট পেয়ে বেশ কিছুদিন ধরে মাঠের বাইরে আছেন কাটারমাস্টার মোস্তাফিজুর রহমান। মাথায় সেলাই লাগায় আরও বেশ কিছু দিন লাগবে ফিট হয়ে উঠতে। তাই বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে খেলতে পারবেন না কুমিল্লার এই পেসার। এ তথ্য জানান বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

গত রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনকালে আঘাত পান মোস্তাফিজ। বিদেশি সতীর্থ ম্যাথু ফর্ড যখন ব্যাট করছিলেন, তখন বোলিং প্রান্তে ছিলেন ফিজ। হঠাৎ বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। তার মাথায় ৫টি সেলাই লাগে। পরবর্তীতে মোস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্টসহ নিউরো সার্জন বিসিবির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ২০ ফেব্রুয়ারি ঢাকায় টিম হোটেলে যোগ দেন মোস্তাফিজ। বর্তমানে বিশ্রামে আছেন এই পেসার।

প্রথম কোয়ালিফায়ারে খেলার সম্ভাবনা প্রসঙ্গে দেবাশীষ বলেন, মোস্তাফিজের এখনো সেলাই কাটার সময় হয়নি। তাই ২৬ ফেব্রুয়ারি (সোমবার) খেলতে পারবে না। ফেরার সম্ভাবনা আছে তবে ২৬ তারিখের পরে। এখন আমরা যেটা করি সেলাই ৭ দিনে না খুলে আরও এক-দুইদিন বাড়িয়ে দেই, যাতে ঝামেলা না হয়। সার্জনেরও ধারণা ৭ থেকে ১০ দিন লাগবে সেলাই কাটতে। ১০ দিন ধরলে তো ২৬ তারিখ খেলতে পারবে না। আমারো দেখে মনে হয়েছে সময় হয়নি কাটার।’

সোমবার প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের অন্যতম সেরা পেসারের ঘাটতি নিশ্চিতভাবেই টের পাবে কুমিল্লা। তবে ফাইনালের টিকিট পেতে এই ম্যাচ হারলেও আরও একটি সুযোগ থাকবে ভিক্টোরিয়ান্সদের।
 

Link copied!