• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গেলেন লিওনেল মেসি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৮:১৯ পিএম
দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গেলেন লিওনেল মেসি

ফুটবল বিশ্ব হয়তো আজ আরও একটি বেদনাদায়ক খবর পেতো, লিখতে হতো লিওনেল মেসিকে নিয়ে দু:সংবাদ। কিন্তু অল্পের জন্য গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসি।  

মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির জার্সিতে এখনও মাঠে নামা হয়নি বিশ্বকাপজয়ী লিওনেল মেসির। দলের সঙ্গে যোগ দিতে ইতিমধ্যে আমেরিকায় পৌঁছে গেছে এলএমটেন। বর্তমানে ফ্লোরিডায় অবস্থান করছেন তিনি। আগামী ২১ জুলাই মিয়ামির হয়ে মাঠে নামার আগে, রোববার (১৬ জুলাই) সমর্থকদের সঙ্গে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে পরিচয় করিয়ে দেওয়ার কথা রয়েছে ক্লাবের।

বর্তমানে পরিবারকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন মেসি। পরিবারের জন্য মুদি বাজার করতেও দেখা যায় এ অধিনায়ককে। ঘোরাঘুরির এক পর্যায়ে সড়ক দুর্ঘটনার মুখে পড়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার। ফ্লোরিডার রাস্তায় ট্রাফিক সংকেত বুঝতে না পেরে লাল বাতি জ্বলে ওঠার পরও গাড়ি না থামিয়ে এগিয়ে গিয়েছিল সামনে। আর সে সময় সামনের রাস্তা দিয়ে চলতে থাকা গাড়িগুলো বিষয়টি বুঝতে পেরে গতি কমিয়ে দেওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান আর্জেন্টাইন অধিনায়ক। মেসি নিজে সে সময় গাড়ি চালাচ্ছিলেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনার পর পুলিশি পাহারায় বাড়ি পৌঁছান মেসি।

Link copied!