• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

হ্যারি টেক্টরে নিভে গেল বিজয়ের হাসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৫:৩৮ পিএম
হ্যারি টেক্টরে নিভে গেল বিজয়ের হাসি
হাফ সেঞ্চুরি করার পর টেক্টরকে (ডানে) সিলেট দলের শান্তর শুভেচ্ছা। ছবি: সংগৃহীত

আইরিশ ব্যাটার হ্যারি টেক্টরের অসাধারণ হাফ সেঞ্চুরিতে চাপা পড়ে গেল এনামুল হক বিজয়ের দ্রুতগতির ফিফটির গৌরব। শুক্রবার শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এক ম্যাচে টেক্টরের দ্রুতগতির স্কোরে ভর করে সিলেট স্ট্রাইকার্স ৫ উইকেটে খুলনা টাইগার্সকে হারিয়ে আসরে টিকে রইলো। 

খুলনার ২০ ওভারে ৩ উইকেটে ১৫৩ রানের জবাবে সিলেট ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে আসরে নিজেদের তৃতীয় জয় পেল। 

১৫৪ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে শুরুতেই দ্রুত রান তুলতে থাকেন হেক্টর ও সামিত প্যাটেল। দলীয় ১৩ রানের সময় সামিত (৯ বলে ১৩) আউট হলেও রানের গতি কমেনি সিলেটের ব্যাটারদের। সেই গতিতেই তারা শক্তিশালী খুলনাকে হারিয়ে দেয়। 

দলের পক্ষে ম্যাচসেরা টেক্টর ৫২ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৬১ রান করেন। এছাড়া, রায়ান বার্ল মাত্র ১৬ বলে ১টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৩২ রান করেন। আর অধিনায়ক মোহাম্মাদ মিথুন ১৯ বলে ২৪, নাজমুল হোসেন শান্ত ১৬ বলে ১৮ রান করেন। 

খুলনার মার্ক ডেয়াল ৩টি উইকেট পান। 

এরআগে ব্যাট করতে নেমে দলীয় ১৯ রানের মাথায় আউট হয়ে যান খুলনার ওপেনার এভিন লুইস। তিনে নেমে দ্রুত রান তুলে অধিনায়ক বিজয়ের সঙ্গে ২৬ বলে ৩২ রানের জুটি করেন আফিফ হোসেন। ১৬ বলে ২৪ রান করে বেনি হাওয়েলের এলবিডবিøউয়ের ফাঁদে পড়ে ফেরত যান আফিফ।

বিজয় ৫৮ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন। ৫ বাউন্ডারি ২ ছক্কায় ইনিংস সাজান তিনি। বিজয় ও সোহানের অপরাজিত জুটিতে ৬৭ বলে ৯৯ রান তোলে খুলনা। সোহান অপরাজিত ছিলেন ৩০ বলে ৪৩ রান করে। 

এ পর্যন্ত ৮ পয়েন্ট পেয়েছে খুলনা। আর সিলেটের সংগ্রহ এখন পর্যন্ত ৬ পয়েন্ট।

 

Link copied!