• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

লেকে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৪, ২০২৪, ০৭:০০ পিএম
লেকে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর দিয়াবাড়ি এলাকায় লেকের পানিতে ডুবে মো. আশরাফুল ও মো. জাহিদ নামের দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (৪ মে) বিকেলের দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা আলম হোসেন জানান, পানিতে ডুবে মারা যাওয়া আশরাফুল ও জাহিদ মিরপুরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ত। তারা দুজনসহ পাঁচ বন্ধু মিলে মিরপুর থেকে দিয়াবাড়ি এলাকায় ঘুরতে আসে। একপর্যায়ে তারা দিয়াবাড়ির ১৮ নম্বর সেক্টরের রংধনু সেতুর কাছে লেকে নেমে তারা গোসল করতে থাকে। একপর্যায়ে লেকের মাঝামাঝি চলে যায়। সেখানে পানির গভীরতা বেশি ছিল। তখন আশরাফুল ও জিহাদ পানিতে ডুবে যেতে থাকে। অন্য তিনজন তাদের উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে আশরাফুল ও জিহাদ পানিতে ডুবে যায়।

আলম হাসান আরও জানান, দুই বন্ধু ডুবে যাওয়ার পর অন্য তিনজন লেকের পাড়ে উঠে কাঁদতে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লেক থেকে দুই শিক্ষার্থীদের মরদেহ উদ্ধার করে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, পানিতে ডুবে মারা যাওয়া দুই শিক্ষার্থীর মরদেহ শনাক্তের জন্য তাদের পরিবারের সদস্যরা এসেছেন। মরদেহ শনাক্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

Link copied!