• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

সতীর্থের শো-রুম উদ্বোধন করলেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৪, ২০২৪, ০৭:৫৩ পিএম
সতীর্থের শো-রুম উদ্বোধন করলেন সাকিব
রুবেলের শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

দু’জনই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড়। একজন বিশ্বসেরা অলরাউন্ডার, অন্যজন পেসার। মাঠের বাইরেও তাদের মধুর সম্পর্কের পরিচয় মিললো এবার।

পেস বোলার রুবেল হোসেনের মোটরসাইকেল শো-রুম উদ্বোধন করেছেন সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। দেশের ঘরোয়া ক্রিকেটের প্রখ্যাত কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ বেশ কয়েকজন ক্রিকেটার জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রুবেলের এই শো-রুমের অবস্থান রাজধানীর বারিধারার ১০০ ফিটে।

সাকিবের উপস্থিত থাকার কথা আগেই জানিয়েছিলেন রুবেল। শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় সেখানে এসে পৌঁছান সাবিক। এর আগে বিকেলে রুবেলের শো-রুমে উপস্থিত হন নুরুল হাসান সোহান ও সাব্বির রহমান। পরবর্তীতে উদ্বোধনের সময় সেখানে হাজির হন কোচ সালাউদ্দিন, ক্রিকেটার হাসান মাহমুদ, শফিউল ইসলাম ও বাংলা সিনেমার নায়ক নিরব হোসেন।

বাংলাদেশ জাতীয় দল বর্তমানে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে চট্টগ্রামে অবস্থান করছে। শুক্রবার প্রথম টি-টোয়েন্টিতে ৮ উইকেটের বড় জয় পায় নাজমুল হোসেন শান্ত’র দল। সিরিজের শুরুতে সাকিব ও মোস্তাফিজুর রহমান থাকছেন না— সেটি আগেই জানা গিয়েছিল। এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত হওয়া ক্রিকেটাররাও নেই টাইগারদের চলমান সিরিজের দলে।

এক সময় লাল-সবুজ জার্সিতে দুর্দান্ত সময় পার করা পেসার রুবেল বর্তমানে জাতীয় দলের বাইরে আছেন। অবশ্য গত কয়েক বছর ধরেই জাতীয় দলের হয়ে তার মাঠে নামা হয়নি। তবে নিয়মিত খেলে যাচ্ছেন দেশের ঘরোয়া ক্রিকেটে। এবার ক্রিকেটের বাইরে নতুন এক পরিচয়ে হাজির হয়েছেন রুবেল। তিনি বিশ্বব্যাপী মোটরসাইকেলের জনপ্রিয় ব্র্যান্ড ইয়াহামার ডিলার শো-রুম নিয়েছেন।

Link copied!