• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম টেস্টে থাকবেন না হাথুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৫:২০ পিএম
চট্টগ্রাম টেস্টে থাকবেন না হাথুরু
চন্ডিকা হাথুরুসিংহে। ছবি : সংগৃহীত

স্বাগতিক বাংলাদেশ প্রথম ক্রিকেট টেস্টে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে বেশ বড় ব্যবধানে হেরে সিরিজে পিছিয়ে রয়েছে। ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ম্যাচ। কিন্তু এটিতে থাকছেন না দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।  

ব্যক্তিগত কারণে তার না থাকার বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিবি। তারা জানিয়েছে, জরুরি কারণে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন হাথুরু। ওখানেই তার পরিবার থাকে। হাথুরুর অনুপস্থিতিতে হেড কোচের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ নিক পোথাস। এই সময়ে হাথুরুর ব্যক্তিগত বিষয়কে সম্মান জানানোর অনুরোধ করেছে বিসিবি।  

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। পরে বাংলাদেশ ওয়ানডে সিরিজ জেতে একই ব্যবধানে। কিন্তু প্রথম টেস্টে কোনোরকম লড়াই ছাড়াই হেরে যায় বাংলাদেশ। এখন সিরিজে সমতা ফেরাতে দ্বিতীয় টেস্টে জয় পেতে হবে স্বাগতিকদের।

দ্বিতীয় টেস্ট শুরুর আগে দুদিন প্রস্তুতির সময় পাবে বাংলাদেশ। প্রথম টেস্টের ভেন্যু সিলেট থেকে বুধবারই চট্টগ্রামে চলে আসে স্বাগতিক দল। দ্বিতীয় টেস্টে সুযোগ পাওয়া সাকিব আল হাসান ও হাসান মাহমুদ বৃহস্পতিবার সকালে দলের সঙ্গে যোগ দেবেন।  
 

Link copied!