• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

খুলনার বিপক্ষে মাত্র ১২৮ রান করেছে ঢাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৪:৪৯ পিএম
খুলনার বিপক্ষে মাত্র ১২৮ রান করেছে ঢাকা
ছবি: প্রতীকী

চলতি বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগে (বিপিএল) জয় পেয়ে আসরের শুভসূচনা করেছিল দূরন্ত ঢাকা। অথচ, তার পর থেকে টানা পরাজয় বরণ করছে ঢাকা। দলটি মনে হয়, জিততেই ভুলে গেছে। 

খুলনা টাইগার্সের বিপক্ষেও হারের পথে চলে গেছে ঢাকা তাদের বাজে ব্যাটিংয়ের কারণে। প্রতিপক্ষ বোলারদের সামনে আসহায় আত্মসমর্পণ করলেন নাঈম শেখ, সাইফ হাসানরা।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২৮ রান তুলেছে ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ২৬ রান করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

ব্যাটিংয়ের শুরুটা একবারেই ভালো হয়নি ঢাকার। ১১ বল খেলে মাত্র ৫ রান করে নাঈম সাজঘরে ফিরলে ভাঙ্গে ১৮ রানের উদ্বোধনী জুটি। তিনে নেমে পুরোপুরি ব্যর্থ সাইফ হাসান। এই টপ অর্ডার ব্যাটার গোল্ডেন ডাক খেয়েছেন। উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি অ্যাডাম রসিংটন। ১২ বলে ১৮ রান করে এই ওপেনার সাজঘরে ফিরলে ২৭ রানের মধ্যেই টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় ঢাকা।

এরপর অ্যালেক্স রস ও ইরফান শুক্কুর দলের হাল ধরেন। তবে দুজনই সমান ২৫ রান করে আউট হয়েছেন। দলীয় শতক স্পর্শ করার আগেই ৬ ব্যাটারকে হারিয়ে অলআউটের শঙ্কায় পড়েছিল ঢাকা। তবে শেষদিকে মোসাদ্দেকের ২৬ রানের ইনিংসে লড়াই করার মতো কিছু পুঁজি পায় তারা।

খুলনার ওয়েইনি পারলেন ও মুকিদুল ইসলাম ৩টি করে উইকেট লাভ করেন। 
 

Link copied!