• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাংলা অক্ষর সম্বলিত জার্সি পরে জিতলো বসুন্ধরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৩:৫৭ পিএম
বাংলা অক্ষর সম্বলিত জার্সি পরে জিতলো বসুন্ধরা
রহমতগঞ্জের বিরুদ্ধে বসুন্ধরা কিংসের গোল উদযাপন। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে টানা সাত ম্যাচ ড্র করা রহমতগঞ্জ এমএফএস অবশেষে হারের স্বাদ পেল। শনিবার তাদের রীতিমতো উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস।

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বাংলা অক্ষরে লেখা জার্সি পরে মাঠে নামে অস্কার ব্রæজোনের শিষ্যরা। কিংস অ্যারেনায় ম্যাচটি ৪-১ গোলে জিতেছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। 

যদিও আর্নেস্ট বোয়টাংয়ের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল রহমতগঞ্জ। কিন্তু এরপর গুনে গুনে ৪ বার তাদের জাল কাঁপায় কিংস। রাকিব সমতায় ফেরানোর পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে থাকেন মিগেল ফিগেইরা, দরিয়েলতন গোমেজ ও রবসন রবিনহো।

ম্যাচের দশম মিনিটেই কিংস অ্যারেনাকে স্তব্ধ করে এগিয়ে যায় রহমতগঞ্জ। সুশান্ত ত্রিপুরার ফ্রি-কিকে লাফিয়ে হেডে বল জালে পাঠান বোয়েটাং। ৮ মিনিট পর রাকিবের গোলে সমতায় ফেরে কিংস। বক্সের ভেতরে থাকা মাসুক মিয়া জনির শট রহমতগঞ্জের ডিফেন্ডারের পায়ে লেগে দিক বদলে যায় রাকিবের পায়ে। আর তা থেকে কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে লিগের এ মৌসুমে নিজের পঞ্চম গোলের দেখা পান তিনি। 

বিরতির পর দশম মিনিটেই এগিয়ে যায় কিংস। এবার ২৫ গজ দূর থেকে মিগেলের ফ্রি-কিকে বল জালের ঠিকানা খুঁজে পায়। এরপর ম্যাচের নিয়ন্ত্রণ নেয় কিংস। শেষ মুহূর্তে ব্যবধান আরও বাড়ে দরিয়েলতন ও রবিনহোর গোলে। এর মধ্যে যোগ করা সময়ে পেনাল্টি পায় কিংস। পানেনকা শটে বল জালে পাঠান রবিনহো। ফলে বড় জয়ে মাঠ ছাড়ে তার দল।

৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে বসুন্ধরা। দুইয়ে থাকা মোহামেডানের সংগ্রহ ১৫ পয়েন্ট। আর রহমতগঞ্জ ৭ পয়েন্ট নিয়ে আছে অষ্টম স্থানে।
 

Link copied!