• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ-কম্বোডিয়া ম্যাচের টিকিট উধাও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ০৪:১৮ পিএম
বাংলাদেশ-কম্বোডিয়া ম্যাচের টিকিট উধাও

আগামী ২১ জুন থেকে ভারতের ব্যাঙ্গালুরুতে সাফ চ্যাম্পিয়নশিপের আসর শুরু হবে। এই প্রতিযোগিতার প্রস্তুতি হিসেবে আগামীকাল কম্বোডিয়ার নমপেনে প্রীতি ম্যাচে নামছে বাংলাদেশ। নমপেনের অলিম্পিক স্টেডিয়ামে খেলাটি হবে। স্টেডিয়ামটির দর্শক ধারণ ক্ষমতা ৩০ হাজার। এর মধ্যে কম্বোডিয়া-বাংলাদেশ এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। এমন তথ্যই জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বৃহস্পতিবার (১৫ জুন) বাংলাদেশ সময় বিকেল ৬টায় স্বাগতিক কম্বোডিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। এ ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি। এছাড়া বিটিভির অনলাইন প্ল্যাটফর্ম থেকেও বাংলাদেশি সমর্থকরা খেলা উপভোগ করতে পারবেন।

কম্বোডিয়ার সঙ্গে বাংলাদেশের সুখের স্মৃতি রয়েছে। ২০২২ সালে দেশটির বিপক্ষে জিতেছিল জামাল ভূঁইয়ারা। এই জয়কেই অনুপ্রেরণা হিসেবে দেখছেন দলের কোচ হাভিয়ের ক্যাবরেরা ও অধিনায়ক জামাল ভূঁইয়া।

বুধবার (১৪ জুন) ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ হ্যাভিয়ের জানান, ২০২৩ সালে বেশ কিছু টুর্নামেন্ট আছে। তবে বিশ্বকাপ বাছাইপর্বের চেয়ে সাফ চ্যাম্পিয়নশিপ বেশি গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া এই সফরসহ তিনবার কম্বোডিয়া গেলেন। গত বছরের মতো এবারও ভালো খেলে জিততে চান তিনি।

ভারতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপের ‍‍`বি‍‍` গ্রুপে খেলবে বাংলাদেশ দল। এই গ্রুপে লেবানন, মালদ্বীপ ও ভুটানের বিপক্ষে খেলতে হবে লাল-সবুজ জার্সীধারীদের।

Link copied!