• ঢাকা
  • শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ১০ চৈত্র ১৪২৯, ২ রমজান, ১৪৪৪

দুপুরে কারাগারে, বিকেলেই জামিন পেলেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৬:১৯ পিএম
দুপুরে কারাগারে, বিকেলেই জামিন পেলেন মাহি

ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিশেষ বিবেচনায় জামিন দিয়েছেন আদালত। তার অন্তঃসত্ত্বার বিষয়টি আদালত বিবেচনায় নিয়েছেন।

শনিবার (১৮ মার্চ) বিকেলে মাহিয়া মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার সাদত বিষয়টি নিশ্চিত করে জানান, মাহিকে বিকেল ৫টায় জামিন দেন আদালত।

এর আগে দুপুরে তাকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ হাজির করা হয়। পরে শুনানি শেষে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সকালে ওমরাহ পালন শেষে দেশে ফিরছিলেন তিনি।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে  মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। একই মামলার আসামি তার স্বামী রকিব সরকার পলাতক।

গ্রেপ্তার-পরবর্তী এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেন, “মাহি দেশে ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি প্রক্রিয়া শেষে আমরা দ্রুতই তার রিমান্ড চাইব। মাহির স্বামী রকিব সরকার এখনো পলাতক।”

শুক্রবার (১৭ মার্চ) মাহি ও তার স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জিএমপির বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া। মামলায় ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়।

মামলায় মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কয়েক কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকা এবং খুন, অস্ত্র ও নারী নির্যাতনের মামলা রয়েছে বলেও অভিযোগ আনা হয়েছে।

শুক্রবার ভোরে মাহিয়া মাহির স্বামী গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের একটি গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। নগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস নামের ওই শোরুমে হামলার ঘটনা ঘটে।

Link copied!