• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বুবলীকে দেখতে গাছের ডালে দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৩:১০ পিএম
বুবলীকে দেখতে গাছের ডালে দর্শক
শুটিংয়ে দর্শকের প্রচন্ড ভীড়ে বুবলী। ছবি: ভিডিও থেকে

জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীকে দেখতে গাছের ডালে উঠেছেন বেশ কয়েকজন দর্শক। জনপ্রিয় এই অভিনেত্রীর শুটিং দেখতে তারা গাছের মগডালে উঠেছেন।  তাকে ঘিরে ভিড় জমিয়েছে ভক্তরা। শুটিংয়ে দর্শকের প্রচণ্ড ভিড়ে তাকে দেখতে না পেরে গাছে উঠেছেন এমন ভিডিও বুবলী তার ফেসবুকে পোস্ট করেছেন শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি )।

বুবলীকে দেখতে গাছের ডালে দর্শক। ছবি: ভিডিও থেকে

ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘কত কষ্ট করে এই ভালোবাসার মানুষগুলো ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে শুটিং দেখে । অনেক অনেক ভালোবাসা আর কৃতজ্ঞতা আপনাদের প্রতি , এভাবেই আপনাদের ভালোবাসা এবং দোয়ায় থাকতে চাই সবসময় ’।

নায়িকা শবনম বুবলী ২০১৬ সালে তিনি ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন রুপালি দুনিয়ায়। শাকিব খানের সঙ্গে পরপর ডজনখানেক সিনেমা উপহার দিয়ে ঢালিউডে নিজের অবস্থান পোক্ত করে নিয়েছেন। দেশের গণ্ডি পেয়ে কলকাতার ছবিতে কাজ করছেন তিনি। বর্তমানে ‘ফ্ল্যাশব্যাক’ ছবির শুটিংয়ে সেখানেই অবস্থান করছেন এই নায়িকা।

শুটিংয়ে দর্শকের প্রচন্ড ভীড়ে  বুবলী। ছবি: ভিডিও থেকে

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা। এতে বুবলীর সহশিল্পী হিসেবে থাকবেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস।

গেল বছর ব্যক্তিগত জীবনের আলোচনার পাশাপাশি চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন বুবলী। বর্তমানে ব্যক্তিগত জীবনের সেইসব আলোচনা দূরে সরিয়ে ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তার হাতে রয়েছে ‘পুলসিরাত’, ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ বেশ কয়েকটি সিনেমা।

Link copied!