• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

১০০ ভক্তকে বিমানে করে মানালি পাঠালেন বিজয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০২:৩৯ পিএম
১০০ ভক্তকে বিমানে করে মানালি পাঠালেন বিজয়

দক্ষিণের সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। তার ভক্ত অনুরাগীর সংখ্যা নিতান্ত কম নয়। ভক্ত অনুরাগীরা যেমন তাকে ভালোবাসেন ঠিক সেভাবেই তিনি ভক্তদের ভালোবাসেন। প্রতি বছরই তিনি তার কিছু ভক্তদের কোথাও না কোথাও ঘুরতে পাঠান নিজের টাকায়। এবারও তার ব্যতিক্রম হলো না।

এক, দুইজন নয়, গুনে গুনে ১০০ জনকে নিজের টাকা খরচ করে ঘুরতে পাঠালেন বিজয়। বিমানে করে তাদের পাঠিয়েছেন মানালি ঘুরার জন্য। অভিনেতা নিজেই তার ভক্তদের মানালি যাত্রার ছবি ও ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম এবং টুইটারে। পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে তার ভক্তরা দারুণ খুশি। তাদের সবার মুখেই বিজয়ের জয়ধ্বনি।

এই ক্লিপ শেয়ার করে বিজয় লেখেন, “এই মিষ্টি ভিডিওটা ওরা আমাকে ফ্লাইট থেকে পাঠিয়েছে। পাহাড়ে ছুটি কাটাতে যাচ্ছে ওরা সবাই। আমি ভীষণ খুশি।” এরপর তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন, ‘দেবেরাসান্টা।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানানোয় বিজয় দেবেরাকোন্ডা বরাবরই ব্যতিক্রমী একজন তারকা। বেশ কয়েকবছর ধরেই ভক্তদের নানারকম উপহার দিয়ে কৃতজ্ঞতা জানিয়ে আসছেন বিজয়। প্রথম বছরে তিনি মাসাব ট্যাংকের জওহরলাল নেহরু স্থাপত্য ও চারুকলা বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন এবং ৫০ জন ভক্তকে নির্বাচন করেন যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজয়কে ফলো করেন। তাদের সবাইকে বিশেষ উপহার দেয়া হয়েছিল।

পরবর্তী বছর বিজয় একটি ভিডিও পোস্ট করেন এবং তার সমস্ত অনুসারী এবং ভক্তদের হ্যাশট্যাগ ‘দেবেরাসান্টা’ লিখে নিজেদের ইচ্ছা জানাতে বলেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি কমপক্ষে ৯-১০টি ইচ্ছা পূরণ করবেন। সেইসঙ্গে গত বছর তিনি একশজন বিজয়ীর নাম ঘোষণা করেছিলেন, যাদের প্রত্যেককে ক্রিসমাস উপহার হিসেবে ১০ হাজার টাকা করে পুরস্কৃত করা হবে।


 

Link copied!