• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বুবলীর কোরবানির গরুর নাম ‘মহারাজ’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ১১:০৫ এএম
বুবলীর কোরবানির গরুর নাম ‘মহারাজ’

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’ সিনেমা আসন্ন ঈদুল আজাহায় মুক্তি পেতে যাচ্ছে। সিনেমা দুটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে নিজের ঈদ পরিকল্পনা নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা।

বুবলী বলেন, “কাজের বাইরে বীরকে আমি আমার সর্বোচ্চ সময় দিতে চাই। কারণ তার বাবা- মা আমিই। এবার ঈদ কাটবে ওকে ঘিরেই। তার আনন্দই আমার আনন্দ।”

এই নায়িকা আরো জানান, ইতোমধ্যেই কোরবানির গরু কেনা হয়েছে। গরুর নামকরণ করা হয়েছে ‘মহারাজ’। ভালোবেসেই এই নাম রাখা। ঈদের দিন এইসব নিয়েই সময় কেটে যাবে তার।

‘ক্যাসিনো’ সিনেমায় বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন নিরব, তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের। ২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু হয়, শেষ হয় ২০২০ সালে। বুবলী বলেন, সিনেমাটি অবশেষে মুক্তি পাবে, ভালো লাগছে। এরই মধ্যে সিনেমার প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছেন। থ্রিল, অ্যাকশন ঘরানার সিনেমা এটি। আমার বিশ্বাস, ঈদে প্রেক্ষাগৃহে বেশ জমবে সিনেমাটি।

অন্যদিকে ঈদে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘প্রহেলিকা’। সিনেমাটি নিয়ে প্রচারণায় অংশ হিসেবে শনিবার (২৪ জুন) রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এরই মধ্যে ‘প্রহেলিকা’ সিনেমার ‘মেঘের নৌকা’ ও ‘হৃদয় দিয়ে’ শিরোনামের গান দুটি আলোচিত হয়েছে। জামাল হোসেন ও রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

 

Link copied!