• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ভালোবাসা দিবসের আগেই সালমান খানের সিনেমার গান প্রকাশ


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৫:৫৮ পিএম
ভালোবাসা দিবসের আগেই সালমান খানের সিনেমার গান প্রকাশ

সালমান খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ট্রেলার লঞ্চ হয়েছিল আগেই। এবার মুক্তি পেল ওই ছবির একটি রোমান্টিক গান ‘নাইও লাগডা’। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিগ বস রিয়েলিটি শোয়ের ফিনালেতে এই গানটি প্রকাশ করা হয়।

ঘাড়ের পেছনে লম্বা চুল, ম্যাচো বডিতে সানগ্লাস চোখে সালমান এই ছবিতে নায়ক হয়েছেন। বিপরীতে পূজা হেগড়ে। ‘নাইও লাগডা’ এই গানে পূজাকেও যথেষ্ট গ্ল্যামারাস দেখাচ্ছে। ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগে ছবির এই রোমান্টিক গান প্রকাশ করার নির্দিষ্ট কারণ রয়েছে।

ভারতের লে ও লাদাখ অঞ্চলের অসাধারণ নৈসর্গিক পরিবেশে এই ছবির শুটিং করা হয়েছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির এই রোমান্টিক গানটির সুর করেছেন হিমেশ রেশমমিয়া। আগেও সালমান খানের একাধিক ছবিতে সুর করেছেন হিমেশ রেশমমিয়া। সালমানের ‘তেরে নাম’ ছবিতে ‘জুম্মে কি রাত’ সহ আরও অন্যান্য অনেক গানে হিমেশ ও সালমানকে একসঙ্গে পাওয়া গিয়েছে। 
নাইও লাগডা এই গানটি গেয়েছেন একসঙ্গে সাব্বির আহমেদ, কামাল খান এবং পলক মুছল। এই গানটির পর্দায় কোরিওগ্রাফি করেছেন সাবিনা খান। ‍‍‘কিসি কা ভাই কিসি কি জান‍‍’ এই ছবিতে সালমানের সঙ্গে অভিনয়ে রয়েছেন ভেঙ্কটেশ, শেহনাজ গিল, পলক তিওয়ারি, জেসি গিল, বিজেন্দ্র সিং ও ভূমিকা চাওলারা। ২০২৩-এর ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

করোনা কালের দুটি বছর বন্ধ থাকার পর আবার ঈদে সালমান খান ফিরতে চলেছেন তার দর্শকদের কাছে। সালমানের দর্শকদের কাছে এই ছবির জন্য আরেকটি চমক রয়েছে। ‘পাঠান’ এর পর একটি বিশেষ পাওয়ার প্যাক ক্যামিও চরিত্রে এই ছবিতে সালমানের সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। এই ছবিটি ছাড়াও এ বছরের দিওয়ালিতে সালমানের আরেকটি বড় বাজেটের ছবি রিলিজ হতে চলেছে। ‘পাঠান’- এর পর যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স সিরিজের আরও একটি বড় বাজেটের জমকালো অ্যাকশন ফিল্ম ‘টাইগার ৩’।
 

Link copied!