• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’-এ কোমর দোলাবেন ঈশানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৩:১৮ পিএম
বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’-এ কোমর দোলাবেন ঈশানী
ঈশানী ঘোষ, শবনম বুবলী । ছবি: কোলাজ

নায়িকা শবনম বুবলী অভিনীত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার আইটেম গানে কোমর দোলাবেন কলকাতার মডেল ও অভিনেত্রী ঈশানী ঘোষ। রাশেদ রাহা পরিচালিত এ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাস। এরই মধ্যে কলকাতা পর্বের শুটিংও শেষ হয়েছে। পরবর্তী শুটিং হবে ডুয়ার্সে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। 

সিনেমাটিতে থাকছে একটি আইটেম গান। যেই গানটিতে পারফর্ম করছেন ঈশানী ঘোষ।

ঈশানী বলেন, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় একটা আইটেম গানে পারফর্ম করছি। গানটি খুবই সুন্দর, মেলোডি টাইপ। খুবই অন্য রকম একটা গান।

সাইকোলজিক্যাল থ্রিলার ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

মডেলিং দিয়ে যাত্রা শুরু করলেও ঈশানী এখন থিতু হয়েছেন অভিনয়ে। ‘জিও জামাই’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর তিনি কাজ করেন দক্ষিণী সিনেমাতে।

‘অক্ষথিতু’ ও ‘সূর্যকান্তি’ সিনেমায় প্রটাগনটিস্ট হিসেবে দেখা গেছে তাকে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘সাজঘর’ সিনেমার শুটিং, যেখানে তিনি অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ভোজপুরি সিনেমা ‘গাঁও কি জিরো শহর মে হিরো’।
 

Link copied!