• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সিলেটে নৌকার প্রচারণায় নায়ক ফেরদৌস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৭:২৫ পিএম
সিলেটে নৌকার প্রচারণায় নায়ক ফেরদৌস

সিলেটে সিটি করপোরেশন নির্বাচনে এবার নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় এসেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। এতে ভোটের প্রচারে যোগ হয়েছে ভিন্ন মাত্রা।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে সিলেট ও রাজশাহী সিটি করপোরেশনের ভোট। সেই ভোটকে সামনে রেখে বর্তমানে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন দুই সিটির বিভিন্ন দলের ও পদের প্রার্থীরা। তাতে যুক্ত হলেন নায়ক ফেরদৌসও।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন দেয়া হয়েছে আনোয়ারুজ্জামান চৌধুরীকে। তার পক্ষেই বুধবার (১৪ জুন) বিকালে মহানগরীর তালতলা, মির্জাজাঙ্গাল, লামাবাজার এলাকায় গণসংযোগ ও প্রচারণায় দেখা গেল ফেরদৌসকে।

এ সময় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে সিলেট নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে লিফলেট বিতরণ করতে দেখা যায়। এই সুযোগে ফেরদৌসকে দেখতে সেখানে ভিড় জমান স্থানীয় ভোটার এবং সাধারণ জনতা।

গণসংযোগকালে নৌকায় ভোট চেয়ে ফেরদৌস বলেন, “উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২১ জুন নৌকা মার্কায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় সিলেটেও অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে নৌকার জয়ের কোনো বিকল্প নেই।”

দেশের যে প্রান্তে যেকোনো নির্বাচনই হোক, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী থাকলেই সেখানে আর কোনো তারকা না গেলেও পৌঁছে যাচ্ছেন দলটির সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য অভিনেতা ফেরদৌস। সেই ধারাবাহিকতায়  এবার সিলেট গন্তব্য হয়েছে এই চিত্রনায়কের।

 

Link copied!