• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল বৃহস্পতিবার


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৩:০০ পিএম
ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল বৃহস্পতিবার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট’, ‘বিজ্ঞান ইউনিট’, ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’ এবং ‘চারুকলা ইউনিটের’ প্রথম বর্ষ আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফলাফল আগামীকাল প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে তিনটায় ঢাবি উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রশাসনিক ভবনস্থ অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন।

গত ২৩ ফেব্রুয়ারি ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগের মোট এক লাখ ১২ হাজার ২৭৪ জন আবেদনকারীর প্রায় ৯০ শতাংশ শিক্ষার্থী অংশ নেয়।

২৪ ফেব্রুয়ারি ঢাবির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের আন্ডার গ্র্যাজুয়েট ভর্তি পরীক্ষার ২য় দিনে ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৩৭ হাজার ৬৭৯ জন শিক্ষার্থী। আসন প্রতি পরীক্ষা দিয়েছেন প্রায় ৩৬ জন শিক্ষার্থী। এছাড়া বিজ্ঞান ও চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১ মার্চ (শুক্রবার) এবং ৯ মার্চ (শনিবার) অনুষ্ঠিত হয়।

Link copied!