• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

অসাধু ব্যবসায়ীরা চিনি নিয়ে ছিনিমিনি করতে পারে : এস আলম


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৬:০১ পিএম
অসাধু ব্যবসায়ীরা চিনি নিয়ে ছিনিমিনি করতে পারে : এস আলম

চট্টগ্রামের কর্ণফুলি এলাকায় এস আলম গ্রুপের চিনির মিলে অগ্নিকাণ্ডের ঘটনায় অসাধু ব্যবসায়ীরা চিনি নিয়ে ছিনিমিনি খেলতে পারে বলে মন্তব্য করেছেন চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ সাইফুল আলম মাসুদ (এস আলম)।

মঙ্গলবার (৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় ঘটনাস্থল পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সাইফুল আলম মাসুদ বলেন, “কিছু ব্যবসায়ী আছেন যারা এই ধরনের পরিস্থিতিকে পুঁজি করতে চান। তবে, আমাদের কাছে ইতোমধ্যে সরবরাহ করার জন্য চিনির পর্যাপ্ত স্টক রয়েছে। কিছুদিনের মধ্যে এগুলো ঠিক হয়ে যাবে।“

রমজানে চিনির সরবরাহে এই অগ্নিকাণ্ড প্রভাব ফেলবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “একটি গোডাউনে আগুনে লেগে চিনির কাঁচামাল পুড়ে গেছে। তা অপরিশোধিত চিনি ছিল। তবে এসবকে পুঁজি করে কিছু অসাধু ব্যবসায়ী দুই একদিনের জন্য কারসাজি করতে পারে। এগুলো ঠিক হয়ে যাবে। দুই একদিনের মধ্যে প্রোডাকশন শুরু হয়ে যাবে। আর সমস্যা হবে না।” 

এর আগে, সোমবার (৪ মার্চ) বিকাল ৩টা ৫৫ মিনিটে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় অবস্থিত কারখানার চারটি গুদামের মধ্যে একটি আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট প্রায় সাড়ে ছয় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাদের সঙ্গে যোগ দিয়েছে সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরাও।

Link copied!