• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

লবণের বস্তায় মিলল ৯০ কোটি টাকার মাদক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩, ০৬:১১ পিএম
লবণের বস্তায় মিলল ৯০ কোটি টাকার মাদক
৯০ কোটি টাকার মাদকসহ দুজন আটক। ছবি : সংগৃহীত

কক্সবাজারের রামুতে ১৮ কেজি ২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ দুইজনকে আটক করেছে বিজিবি। জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসের মূল্য ৯০ কোটি টাকা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রামু বিজিবির সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এ তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহষ্পতিবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। পরে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে এসব আইস জব্দ করা হয়।

এছাড়া অভিযানে মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক, ৩ লাখ ৩৬ হাজার টাকা, এক বোতল বিদেশি মদ, ১টি চাকু ও ৩টি মোবাইল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন টেকনাফের জাহাজপুরা নেয়াখালী পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে ট্রাকচালক মো. কেফায়েত উল্লাহ (৩৮) এবং একই উপজেলার মহেশখালী পাড়ার আবু বকরের ছেলে মো. হারুন (২৩)। এ সময় ট্রাকে থাকা হোসাইন আহমদ (৪১) পালিয়ে যান। হোসাইন টেকনাফ উপজেলার সাবরাং ডেগিল্যার বিল এলাকার কালা মিয়ার ছেলে।

বিজিবি অধিনায়ক জানান, জব্দকৃত ক্রিস্টাল আইসগুলো ট্রাকে থাকা লবণের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো ও বিশেষভাবে লুকায়িত অবস্থায় ছিল। এই আইসের মূল্য ৯০ কোটি টাকা।

ওয়াহিদুজ্জামান তানজিদ আরও জানান, অভিযানের সময় একজন পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এছাড়া আটক দুইজনকে জব্দকৃত মালামালসহ রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Link copied!