• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় অধ্যক্ষ নিহত, আহত ৩ সাংবাদিক


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ০১:১৭ পিএম
সড়ক দুর্ঘটনায় অধ্যক্ষ নিহত, আহত ৩ সাংবাদিক
প্রতীকী ছবি

বরগুনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাথরঘাটা কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিক (৬৮) নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন জেলায় কর্মরত তিন সাংবাদিক।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরের বরগুনা-পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাস বিষয়টি নিশ্চিত করেন।

আহত সাংবাদিকরা হলেন আমিন সোহেল (৪২) শাহ্ আলী (২৮) সোহাগ হাওলাদার (২২)।

জাহাঙ্গীর আলম মল্লিকের ছোট ভাই খলিলুর রহমান মল্লিক বলেন, রোববার পটুয়াখালী থেকে মোটরসাইকেলে পাথরঘাটায় আসছিলেন জাহাঙ্গীর আলম ও আমিন সোহেল। সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের ইটবোঝাই টমটমের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত দেড়টার দিকে জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মাসুদ রানা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুনজকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে আমতলী পৌরশহের কাজ শেষ করে রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে দীপ্ত টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি মো. শাহ্ আলী ও ক্যামেরাম্যান সোহাগ হাওলাদার গুরুতর আহত হন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, “রোববার রাত দেড়টার দিকে ঢাকা নেওয়ার পথে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়েছে বলে সংবাদ পেয়েছি। এর আগে ঘটনা শোনার সঙ্গে সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজখবর নিয়েছি। তবে যে গাড়ির জন্য ঘটনা ঘটেছে সেই গাড়িটি পাওয়া যায়নি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে টমটমচালককে শনাক্ত করতে কাজ চলছে।”

Link copied!