• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নবজাতককে হত্যার অভিযোগ মা, নানি ও পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৯:৪৯ এএম
নবজাতককে হত্যার অভিযোগ মা, নানি ও পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে

ঝিনাইদহ সদর হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ শিশু হত্যার অভিযোগে মা, নানি ও পরকীয়া প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক (এসআই) রিফাত হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন নবজাতকের মা নুরুন্নাহার খাতুন, নানি কমলা খাতুন ও মায়ের কথিত প্রেমিক আলিফ আবেদীন গুঞ্জন।

ঝিনাইদহ সদর থানার ওসি (অপারেশন) হরিদাশ রায় জানান, পিতার পরিচয় নিয়ে সমস্যা সৃষ্টি হতে পারে, এমন শঙ্কা থেকে মা ও নানি শিশুটিকে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে সত্যতা মিলেছে।

ওসি জানান, সোমবার (১৫ আগস্ট) রাতে যখন প্রসব বেদনা নিয়ে নুরুন্নহার হাসপাতালে ভর্তি হন। তবে তিনি ভুয়া ঠিকানা ব্যবহার করেন। পরে শিশুটি ভূমিষ্ঠ হলে তার অণ্ডকোষ টিপে ধরে গলায় গামছা জাতীয় কিছু পেঁচিয়ে হত্যা করা হয়। শিশুটির মৃত্যুর পর সারা শরীরে আঁচড়ের দাগ ছিল। পুরুষাঙ্গ দিয়ে রক্ত ঝরছিল।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সৈয়দ রেজাউল ইসলাম জানান, নার্সদের কাছ থেকে এমন নির্মম খবর পেয়ে পুলিশকে জানানো হয়। পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে।

নবজাতকের মা নুরুন্নাহারের ভাষ্য, বাচ্চা জন্মদানের ১৫ দিন আগে কালীগঞ্জের আড়পাড়ায় তার বিয়ে হয়। বিয়ের সময় তিনি গর্ভবতী ছিলেন, তা গোপন রাখা হয়।

নুরুন্নাহার পুলিশ ও গণমাধ্যমকর্মীদের কাছে স্বীকার করেন এই নবজাতকের পিতা ব্যাপারীপাড়ার তারেক আবদীনের ছেলে আলিফ আবেদীন গুঞ্জন। এক বছর ধরে গুঞ্জনের সঙ্গে তার অবৈধ সম্পর্ক রয়েছে।

মামলা রেকর্ড হওয়ার খবর নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, নবজাতক হত্যার প্রাথমিক সত্যতা পাওয়ায় পুলিশ বাদী হয়ে তিনজনের নামে হত্যা মামলা করেছে। আসামিরা সবাই কারাগারে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

Link copied!