• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় তরুণীর ওপর নৃশংসতা


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ০৯:২৭ এএম
প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় তরুণীর ওপর নৃশংসতা

হবিগঞ্জে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক তরুণীকে (১৯) নৃশংসভাবে কুপিয়েছে কয়েকজন বখাটে। এতে ওই তরুণীর কবজি, স্তনসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে।

১৭ এপ্রিল ভোররাতে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পূর্ব মহল্লা গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় ওই তরুণীর বাবা ছয়জনের নামে মাধবপুর থানায় মামলা করেন।

ওই তরুণীর বাবা জানান, গ্রামের সুমন (২২) মিয়া প্রায়ই তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। প্রতিবারই মেয়ে প্রত্যাখ্যান করে। ১৭ এপ্রিল ভোরে তার মেয়ে সেহরি খেতে হাত-মুখ ধোয়ার জন্য ঘরের বাইরে টিউবওয়েলের কাছে গেলে সুমনসহ কয়েকজন মেয়েকে জাপটে ধরে। এ সময় তারা ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

ওই তরুণীর বাবা আরও জানান, তার মেয়ের চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, “আহত তরুণীর বাবা ছয়জনের নামে মামলা করেছেন। আমরা তদন্ত শুরু করেছি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

Link copied!