• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পরিবার প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় দম্পতির আত্মহত্যা


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০২:২৫ পিএম
পরিবার প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় দম্পতির আত্মহত্যা

হবিগঞ্জের লাখাইয়ে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় ইঁদুর মারার বিষ খেয়ে মারা গেছে এক নবদম্পতি। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

রোববার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ১ নম্বর লাখাই ইউনিয়নের টাউনশিপ এলাকায় এ ঘটনা ঘটেছে।

সোমবার (২০ নভেম্বর) সকালে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, টাউনশিপ এলাকার বাসিন্দা আনছার মিয়ার মেয়ে তানিয়া বেগমকে (১৮) ১২ দিন আগে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিয়ে করেন কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কুলহানি গ্রামের খলিল মিয়ার ছেলে মুস্তাফিজুর রহমান হৃদয় (৩০)। বিয়ের পর থেকে হৃদয় তার শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

ওসি জানান, সম্প্রতি তানিয়া বেগমের পরিবারের লোকজন জানতে পারে, হৃদয়ের গ্রামের বাড়িতে স্ত্রী-সন্তান রয়েছে। এর জেরে তানিয়াকে হৃদয়ের সঙ্গে যোগাযোগ না রাখতে অনুরোধ করেন স্বজনেরা। কিন্তু তা মানেননি তানিয়া। হৃদয়ও একইভাবে তানিয়াকে কাছে পেতে মরিয়া ছিলেন।

ওসি আরও জানান, বার বার বলার পরও তানিয়ার স্বজনেরা তাদের সম্পর্কের বিয়ে মেনে না নেওয়ায় রাগে, ক্ষোভে, অভিমানে ইঁদুর মারার বিষ খেয়ে ফেলেন হৃদয়। একপর্যায়ে স্বামীর ছটফট অবস্থা দেখতে পেয়ে স্ত্রী তানিয়াও একই বিষ খান। তাৎক্ষণিক দুইজনকে উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Link copied!