• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

গোপন বিষয় নিয়ে বিবাদে সৎবোনকে খুন


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০১:০৭ পিএম
গোপন বিষয় নিয়ে বিবাদে সৎবোনকে খুন
জেলার মানচিত্র

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় করা মামলায় নিহতের সৎভাইসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার তিন জন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তরুণীকে হত্যার কথা স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) গোদাগাড়ী মডেল থানা-পুলিশ এ তথ্য জানায়। পুলিশ জানিয়েছে, একটি গোপন বিষয়টি নিয়ে নিহত তরুণীর সঙ্গে তার সৎভাইয়ের বিবাদ চলছিল। তার জেরেই এই খুনের পরিকল্পনা করা হয়।

এর আগে বুধবার (২৭ এপ্রিল) সকালে গোদাগাড়ীর গোগ্রামে একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় পড়ে ছিল রক্তাক্ত তরুণীর লাশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভবনটি ঘিরে রাখে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা সেখানে গিয়ে লাশটি উদ্ধার করেন।

নিহত তরুণীর গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। তিনি রাজশাহী নগরে সৎভাইয়ের বাসায় থাকতেন।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী রাজশাহী নগরে তার সৎভাইয়ের বাসায় থাকতেন। তাদের মধ্যে একটি গোপন বিষয় নিয়ে দুই দিন ধরে বিবাদ চলে আসছিল। সেই বিবাদের জেরেই তরুণীকে হত্যার পরিকল্পনা করা হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে তরুণীকে ঘুমের ওষুধ খাইয়ে গোদাগাড়ীর গোগ্রামে আনা হয়। পরে নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় ছুরি দিয়ে আঘাত করে তরুণীকে হত্যা করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, একটি গোপনীয় বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যায় ব্যবহৃত চাকু ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার দূরে একটি নালা থেকে উদ্ধার করা হয়েছে। থানার এসআই মাসুদ রানা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। 

Link copied!