• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

অণ্ডকোষ টিপে স্বামীকে হত্যা, গৃহবধূ আটক


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৯:৩০ এএম
অণ্ডকোষ টিপে স্বামীকে হত্যা, গৃহবধূ আটক
জেলার মানচিত্র

নোয়াখালীর চাটখিলে অণ্ডকোষ টিপে ওমান প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগে ফাতেমা আক্তার সোনিয়া (২৫) নামের এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার উত্তর রামদেবপুরে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইলিয়াছ হোসেন (৩৫)। তিনি উপজেলার পরকোট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর রামদেবপুর গ্রামের ঘাসি বাড়ির মোহাম্মদ উল্যার ছেলে।

আটক ফাতেমা আক্তার সোনিয়া (২৫) ফেনী জেলার ছাগলনাইয়ার পাঠান নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাঠানগড় গ্রামের ইভু ভেন্ডার বাড়ির আহসান উল্যার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওমান থেকে গত ৪ ফেব্রুয়ারি দেশে আসেন ইলিয়াছ। ছুটি শেষে রোজার ঈদের পরে পুনরায় তার ওমান চলে যাওয়ার কথা ছিল। সাত বছর আগে পারিবারিক ভাবে সোনিয়ার সঙ্গে ইলিয়াছের বিয়ে হয়। শুক্রবার জুমার নামাজ পড়ে ইলিয়াছ বড় ভাই আব্দুল মতিনের সঙ্গে বাড়ি ফেরেন। ঘরে ঢুকলে স্ত্রীর সঙ্গে প্রথমে ইলিয়াছের বাকবিতণ্ডা হয়। পরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে সোনিয়া স্বামীর অণ্ডকোষ টিপে ধরলে তিনি অজ্ঞান হয়ে যান। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ সন্ধ্যার দিকে গৃহবধূ সোনিয়াকে শ্বশুর বাড়ি থেকে আটক করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, নিহতের পরিবারের অভিযোগ স্ত্রী সোনিয়া তার স্বামীর অণ্ডকোষ চেপে ধরলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

Link copied!