• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রেমের টানে ফরিদপুরে মালয়েশিয়ান তরুণী


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০৯:৪৮ এএম
প্রেমের টানে ফরিদপুরে মালয়েশিয়ান তরুণী

প্রেমের টানে ফরিদপুরের ভাঙ্গায় প্রেমিক জাফর মাতুব্বরের কাছে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী আজি ফাজিরা বিনতে আব্দুল আজিজ (২৫)।

শুক্রবার (৭ জুলাই) নবদম্পতিকে দেখতে ভিড় জমান এলাকাবাসী।

এর আগে, বৃহস্পতিবার (৬ জুলাই) জাফর মাতুব্বরের বাড়িতে আসেন ওই তরুণী।

জাফর মাতুব্বর ভাঙ্গা উপজেলার কররা গ্রামের মৃত আবুল কাসেম মাতুব্বরের ছেলে।

এলাকাবাসী জানান, জাফর মাতুব্বর মালয়েশিয়ার দীর্ঘদিন ব্যবসা করেছেন। চলতি বছর তিনি দেশে ফিরে আসেন। ব্যবসা করার সময় পরিচয় হয় আজি ফাজিরা বিনতে আব্দুল আজিজের সঙ্গে। ২০১৯ সালে মালোয়শিয়ায় তারা বিয়ে করেন।

আজি ফাজিরা বিনতে আব্দুল আজিজ বলেন, “জাফর আমাকে ভালোবাসে, আমি তাকে ভালোবাসি। বাংলাদেশকে ভালোবাসি। এখনকার সবাই ভালো ও আন্তরিক। খাবার ও পরিবেশ ভালো লেগেছে। পরিবারের সবাই আমাকে আপন করে নিয়েছেন। এখানকার মানুষের মধ্যে সম্পর্ক অনেক ভালো। আমি ইন্টারনেটে কক্সবাজার ও কুয়াকাটা সমুদ্রসৈকত দেখেছি। আমি ঘুরে দেখতে চাই।”

জাফর মাতুব্বর বলেন, “আমি মালয়েশিয়ায় ব্যবসা করার সময় আজি ফাজিরা সঙ্গে পরিচয় হয়। পরিচয় থেকে ভালোবাসা। আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। পরবর্তী সময়ে আমরা দুই পরিবারের সম্মতিতে বিয়ে করি। আমি বাড়ি আসার পর সে বাংলাদেশে চলে আসে। সে নিজেই সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশে এসেছে। এতে আমরা দুইজন ও আমার পরিবারের সবাই খুশি। আবার আমরা একসঙ্গে মালয়েশিয়া যাব।”

এ বিষয়ে আজিমনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান হাওলাদার বলেন, “শুনেছি আমার ইউনিয়নের কররা গ্রামে মালয়েশিয়া থেকে প্রেমের টানে এক তরুণী এসেছে।  দুই পরিবারের সম্মতিতে তারা বিয়ে করেছে। তাদের যাতে কোনো অসুবিধা না হয়, সেদিকে আমি নজর রাখছি।” 

Link copied!