• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মাদক সেবনের দায়ে তিন যুবকের কারাদণ্ড


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৬:৫২ পিএম
মাদক সেবনের দায়ে তিন যুবকের কারাদণ্ড

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক সেবনের দায়ে তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাদের জরিমানাও করা হয়েছে।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দণ্ড দেন। এতে সহযোগিতা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

দণ্ডপ্রাপ্তরা হলেন মো. সুমন (৪২), মো. জামাল উদ্দিন (৩২) ও মো. মামুন (৩২)। তারা উপজেলার চাষীরহাট ও দেওটি ইউনিয়নের বাসিন্দা।    

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার ৩ নম্বর চাষীরহাট ইউনিয়নের পদুয়া গ্রামের মমতাজ বেপারীর বাড়িতে ও দেওটি ইউনিয়নের বাণীপুর গ্রামের আজিজ বেপারী বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে গাঁজা সেবনের সময় তিন যুবককে আটক হয়। 

এ সময় মাদকসেবী সুমনের কাছ থেকে ২২০ গ্রাম, জামাল উদ্দিনের থেকে ৪০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন শুনানি শেষে মাদক সেবীমামুনকে ৬ মাস, জামাল উদ্দিনকে ১ মাস ১৫ দিন ও মো. সুমনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একইসঙ্গে তাদের প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করা হয়।

Link copied!