• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

কথা দিচ্ছি আপনাদের হতাশ করব না : সাকিব


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০৬:১৩ পিএম
কথা দিচ্ছি আপনাদের হতাশ করব না : সাকিব
নির্বাচনী গণসংযোগে সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এখানে পাঠিয়েছেন আপনাদের হয়ে কাজ করার জন্য। এখন আপনারা যদি আমাকে সুযোগ দেন আমি আপনাদের জন্য কাজ করতে পারব। ইনশাআল্লাহ কথা দিচ্ছি, আমি যদি সুযোগ পাই আপনাদের হতাশ করব না।

শনিবার (২৩ ডিসেম্বর) মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সাকিব আল হাসান এসব কথা বলেন।

সাকিব আল হাসান বলেন, “ইনশাআল্লাহ আমি আপনাদের মাঝে এসেছি। আমি আপনাদের সন্তান, মাগুরাবাসীর সন্তান। আমি আপনাদের কাছে এসেছি একটি জিনিস চাইতে। সেটি হচ্ছে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। যাতে আমি আপনাদের মাঝে বারবার আসতে পারি এবং মাগুরার জন্য কাজ করতে পারি। আপনারা এ সুযোগটা দেবেন ইনশাআল্লাহ।”

সাকিব বলেন, “আমার জন্য ভোটার উপস্থিতির কথা একজন বলেছেন ৭০ পার্সেন্ট। আমার চাওয়াটা আরও একটু বেশি। একজন বলেছেন একশ, আমি চাই একশই। কিন্তু একশ যদি মিস হয়ে যায় ৯৫ পার্সেন্ট তো হতেই পারে। ইনশাআল্লাহ আপনারা একশই দিতে চেয়েছেন, আমি সেটাই চাই। সবাই নৌকা মার্কায় ভোট দেবেন।”

নির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে বিভিন্নভাবে সহায়তা করছেন জানিয়ে তিনি বলেন, “আমি আশাবাদী জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন যেভাবে আমাকে সহযোগিতা করছে এটি অব্যাহত থাকবে। আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে মাগুরা-১ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।”

গণসংযোগে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ শিকদারের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ ক্ন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসের বাবলু, জেলা আওয়ামী লীগ নেতা মীর শহিদুল ইসলাম বাবু, শেখ রেজাউল ইসলাম, সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা কৃষক লীগের সভাপতি মইনুল ইসলাম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান, জগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রমুখ। 

Link copied!