• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

দই টক হওয়ায় বিয়ের আসরে মারামারি


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৫:২৬ পিএম
দই টক হওয়ায় বিয়ের আসরে মারামারি

বিয়ের খাবারে একটি দই টক হওয়ায় বর ও কনেপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় পার্টি সেন্টারের কর্মীসহ ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় বুধবার (১৭ মে) সন্ধ্যায় পার্টি সেন্টারের স্বত্বাধিকারী রাকিবুজ্জামান রাকিব বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১২ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহতরা হলেন, মামলার বাদী রাকিব, রেস্টুরেন্টের ম্যানেজার শাহাদাত হোসেন, বাবুর্চি রাসেল, পরান ও মাজেদসহ পার্টিসেন্টারের ১৫ জন স্টাফ-কর্মী।

গ্রেপ্তাররা হলেন, কনের বাবা খোকন ও খালাতো ভাই রুবেল হোসেন। বাকিদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

এর আগে দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাদি রাকিব পার্টি সেন্টারের স্বত্বাধিকারী।

পুলিশ জানায়, পৌর শহরের শাহপুর এলাকার বৃষ্টি নামে এক মেয়ের সঙ্গে সদর উপজেলার দালাবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা আল-আমিনের বিয়ে হয়। সে উপলক্ষে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজসহ বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়েছে। প্রথম পর্বের খাওয়াতে একটি দই টক হয়েছে বলে কনেপক্ষ অভিযোগ করে। এ নিয়ে কনেপক্ষ তর্কাতর্কি শুরু করেন। এতে বাদী রাকিব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তাদের সঙ্গে বরপক্ষও উত্তেজিত হয়ে উঠে। উভয়পক্ষ পার্টি সেন্টারের কর্মীদের ওপর হামলা করে। এতে পার্টি সেন্টারের অন্তত ১৫ জন কর্মী আহত হয়েছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, “পার্টি সেন্টারের হামলার খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে হামলায় জড়িত দুইজনকে আটক করা হয়। পরে পার্টি সেন্টারের স্বত্বাধিকারী রাকিবের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Link copied!