• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বাবার দেওয়া আগুনে পুড়ে শিশুর মৃত্যু


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৩:০৯ পিএম
বাবার দেওয়া আগুনে পুড়ে শিশুর মৃত্যু
আগুনে ক্ষতিগ্রস্ত মালামাল। ছবি- সংবাদ প্রকাশ

লক্ষ্মীপুর সদর উপজেলায় স্ত্রী ও দুই সন্তানকে বসতঘরে রেখে দরজা বন্ধ করে আগুন ধরিয়ে দেন কামাল হোসেন (৪০) নামের এক ব্যক্তি। এ সময় আগুনে পুড়ে মারা যায় তার সাত বছর বয়সী শিশুকন্যা আয়েশা আক্তার।

এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার স্ত্রী সুমাইয়া আক্তার (৩৫) ও শিশুপুত্র আবদুর রহমান (৩)। গুরুতর অবস্থায় তাদের ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে উপজেলার বশিকপুর ইউনিয়নের বশিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

কামাল ওই গ্রামের মৃত আমিন উল্যার ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক। বর্তমানে কামাল পুলিশের হেফাজতে আছেন। মাদকাসক্ত হয়ে তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।  

বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, কামাল হোসেনের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ চলছিল। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে একটি সেমিপাকা টিনশেড ঘরে থাকতেন। গভীর রাতে স্ত্রী ও দুই সন্তান ঘুমিয়ে গেলে কামাল ঘরের বাইরে এসে দরজা বন্ধ করে আগুন লাগিয়ে দেন। এতে ঘটনাস্থলেই তার মেয়ে আয়েশা আক্তার মারা যায়। স্ত্রী সুমাইয়া ও শিশুপুত্র আবদুর রহমানকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।   

চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বলেন, পারিবারিক কলহের জেরে কামাল তার বসতঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। আগুনে পুড়ে তার মেয়ে মারা গেছে এবং স্ত্রী ও ছেলে আহত হয়েছেন। এ ঘটনায় কামাল হোসেনকে আটক করা হয়েছে।

Link copied!