• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ঘুম পাড়ানোর কথা বলে শিশুকে গলা টিপে হত্যা


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৭:৩০ পিএম
ঘুম পাড়ানোর কথা বলে শিশুকে গলা টিপে হত্যা
নুসরাত জাহান

নড়াইলের লোহাগড়ায় নুসরাত জাহান (৩) নামের এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়রি) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে এ ঘটনায় ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর বাবা সজিব কাজী (৩৫) ও সৎ মা জুবায়দা বেগমকে (৩০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে শিশু নুসরাত জাহানের মা রুপা বেগমের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়। এরপর থেকে নুসরাত ও তার ভাইকে বাবার সঙ্গে সৎ মায়ের সংসারে থাকত। ওই দুই শিশুকে সৎ মা প্রায়ই মারধর করতেন বলে অভিযোগ করেছেন প্রতিবেশীরা। মঙ্গলবার নুসরাতকে ঘুম পাড়ানোর কথা বলে ঘরে নিয়ে যান তার সৎ মা। পরে বাড়ির অন্য সদস্যরা নুসরাত জাহানকে মৃত অবস্থায় দেখতে পেয়ে লোহাগড়া থানায় জানান। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর বাবা ও সৎ মাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে লোহাগড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা ও সৎ মাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Link copied!