• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০২:৩৭ পিএম
ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ
ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ। ছবি : সংগৃহীত

অসহযোগ আন্দোলন ও ৭ জানুয়ারির ভোট বর্জনে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে চাঁপাইনবাবগঞ্জে লিফলেট বিতরণ করেছে বিএনপি।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের বাতেন খাঁর মোড়ে বিভিন্ন পেশাজীবী ও পথচারীর মধ্যে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন বিএনপির নেতাকর্মীরা। এ ছাড়া একই দিন জেলা শহরের বটতলাহাট, নতুনহাটসহ বিভিন্ন গ্রামে লিফলেট বিতরণ করে দলটি।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠানের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

লিফলেট বিতরণের সময় ভোটারদের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানান বিএনপির নেতাকর্মীরা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করা হচ্ছে বলে জানান বিএনপির নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠান বলেন, “দেশের নাগরিকরা গত ১৫ বছর ধরে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন না। এবারও জাতীয় সংসদ নির্বাচনে ড্যামি প্রার্থীর নামে একটি ড্যামি নির্বাচনের আয়োজন করা হয়েছে। তাই অবৈধ সরকারের এই নির্বাচনকে বর্জন করতেই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ করা হচ্ছে। আশা করি, জনগণ এই ভোটকে প্রত্যাখ্যান করে এর উপযুক্ত জবাব দেবে।”

এর আগে বুধবার (২০ ডিসেম্বর) সরকার পতনের এক দফা আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করে বিএনপি। নতুন কর্মসূচি অনুযায়ী তিন দিন লিফলেট বিতরণসহ গণসংযোগ এবং এক দিন সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি পালন করে দলটি।

Link copied!